অসহায় মানুষের পাশে মীরসরাইয়ের মিঠানালা ইউপি'র মনোনয়ন প্রত্যাশী জাহেদ সরকার 

অসহায় মানুষের পাশে মীরসরাইয়ের মিঠানালা ইউপি'র মনোনয়ন প্রত্যাশী জাহেদ সরকার 
ছবিঃ সংগৃহীত

মোহাম্মদ হাসান।। স্টাফ রিপোর্টার।। ০৬ মে, বৃহস্পতিবার।। শতাব্দীর ভয়াবহ বৈশ্বিক স্বাস্থ্য ঝুঁকি মহামারী আকার ধারণ করা করোনা সংকটময় সময়ে অসহায় গরিব মানুষদের পাশে দাঁড়িয়েছেন চট্টগ্রামের মীরসরাই উপজেলার মিঠানালা ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী মো. আবু জাহেদ (জাহেদ সরকার)।

ইতিমধ্যে নিজ উদ্যোগে দুইশত পরিবারের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করেছেন। আরও ত্রাণ সহায়তা অব্যাহত রাখা হবে বলে তিনি জানিয়েছেন।

ত্রাণ সহায়তার মধ্যে রয়েছে ৫ কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি পিয়াজ, এক লিটার তেল, এক কেজি লবণ, এক কেজি ডাল ও একটি করে সাবান। এসব ত্রাণ সামগ্রী কর্মহীন মানুষের বাড়িতে নিজে গিয়ে পৌঁছে দেন মো. আবু জাহেদ (জাহেদ সরকার)।

এ বিষয়ে চেয়ারম্যান পদপ্রার্থী মো. আবু জাহেদ (জাহেদ সরকার) বলেন, লকডাউনের কারণে হতদরিদ্র, দিনমজুর, কর্মহীন, গরিব, দুঃখী মানুষ অনেক কষ্টে রয়েছে। আমার প্রিয় নেতা সাবেক সফল মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ও আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেল ভাইয়ের পক্ষ থেকে আমার ক্ষুদ্র সামর্থ অনুযায়ী মিঠানালা বাসীকে এ ত্রান বিতরণ করি, ভবিষ্যতেও করে যাব।