আওয়ামী লীগ সরকার মানুষের পাশে আছে : সৈয়দপুরে ভার্চুয়ালে নানক

আওয়ামী লীগ সরকার মানুষের পাশে  আছে : সৈয়দপুরে ভার্চুয়ালে নানক

স্টাফ রিপোর্টার।২৩জুলা্ই ২০২১।। আওয়ামী লীগ সরকার মানুষের পাশে আছে  এবং থাকবে বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী এ্যাড.জাহাঙ্গীর কবির নানক।

বৃহস্পতিবার ( ২২ জুলাই) বিকালে  রেলওয়ে শ্রমিক লীগ কার্যালয়ে জরুরী অক্সিজেন সেবার উদ্বোধন কালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, করোনাকালীন সময় মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় অসহায়, কর্মহীন ও গরিব মানুষের পাশে দাঁড়াতে হবে। কোন মানুষ যেন অনাহারে না থাকে। দেশকে স্বাভাবিক অবস্থায় রাখতে প্রধানমন্ত্রীর নেতৃত্বে করোনা মোকাবেলায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ। আজ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় করোনা আক্রান্ত রোগীদের সহায়তায় সৈয়দপুরে বিনামূল্যে জরুরী অক্সিজেন সেবার উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সংযুক্ত হয়ে বক্তব্য রাখেন, নীলফামারী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূর।

এ সময় ভিডিও কনফারেন্সের মাধ্যম্যে সংযুক্ত হন, নীলফামারী জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, নীলফামরী জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক এ্যাড. মমতাজুল হক, সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর কবির বক্তব্য দেন।

এছাড়াও বক্তব্য রাখেন, স্বাধীনতা চিকিৎসক পরিসদ (স্বাচিপ) সৈয়দপুর শাখার সভাপতি ডা.শেখ নজরুল ইসলাম, ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের পরিচালক ডা. নবিউর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু মো. আলেমুর বাশার, ডা. একেএম খায়রুল বাশার, উপজেলার ৫টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, সুধিজন ও সাংবাদিক বৃন্দরা উপস্থিত ছিলেন।

এ্যাড.জাহাঙ্গীর কবির নানক আরও বলেন, করোনায় মৃত্যু বরণকারী ব্যাক্তির লাশ কাঁধে নিয়ে দাফন করেছেন আওয়ামী লীগ, কৃষকের ধান কেটেছেন আওয়ামী লীগ। আর এই আওয়ামী লীগই হছে সাধারণ মানুষের দল। কিছু দল আছে তারা শুধু সরকারের সমালোচনা করে সরকারকে বে কায়দায় ফেরার জন্য। তারা ১ ছটাক চাল নিয়েও এ সময়ে সাধারণ মানুষের পাশে দাঁড়ায়নি। লকডাউন সফল করতে প্রশাসনকে সহায়তা ও করোনা সংক্রমন রোধে সকলকে সাবধান থাকার আহবান জানান।

সৈয়দপুরে বিনামূল্যে জরুরী অক্সিজেন সেবা প্রদানে সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন এর সার্বিক সহযোগিতায় এ কার্যক্রম পরিচালনা করবেন। এদিকে অনুষ্ঠানে সঞ্চালনাও করেন তিনি।

অক্সিজেন সেবা কার্যক্রমে ২০টি সিলিন্ডার, নেবুনাইজার ১০টি ও ন্যাজাল কেনুলা দেয়া হয়। প্রয়োজনে আরও সামগ্রী বৃদ্ধি করা হবে। সেই সাথে দেয়া হয়েছে একটি মোবাইল হট লাইন নম্বর ০১৭৩৪৪৮৪১০৪।