আগামীকাল পলাশবাড়ী‌তে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ঘর পাচ্ছেন ৪৫ জন ভূমিহীন ও গৃহহীন পরিবার

আগামীকাল পলাশবাড়ী‌তে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ঘর পাচ্ছেন ৪৫ জন ভূমিহীন ও গৃহহীন পরিবার

আবু তাহের, স্টাফ রিপোর্টার।।পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে ভূমিহীন ও গৃহহীন পরিবার পুনর্বাসনের লক্ষ্যে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় ৪৫ জন ভূমিহীন ও গৃহহীন পরিবার পাচ্ছেন থাকার ঘর।

প্রেস রিলিজ ও উপজেলা নির্বাহী অফিসার কার্যালয় সূত্রে জানা যায়, এ প্রকল্পে ১ম পর্যায় ৬০টি যার ঘরপ্রতি বরাদ্দ ছিলো ১,৭১,০০০/- টাকা। ২য় পর্যায় ৩য় পর্যায় ১৮৫ টি যার ঘরপ্রতি বরাদ্দ ১,৯০,০০০/- টাকা ও ২,৫৯,৫০০/- টাকা। বর্তমানে ৩য় পর্যায়ের ঘরের নির্মাণ কাজ চলমান রয়েছে। ইতোমধ্যে ৩য় পর্যায়ের ১৮৫টি ঘরের মধ্যে উদ্বোধন যোগ্য ঘরের সংখ্যা ৪৫টি। উদ্বোধনযোগ্য ৪৫টি ঘরের স্থানসমূহ হলো পলাশবাড়ী পৌরসভায় ১৭টি, হোসেনপুর ইউনিয়নে ১৭টি ও মহদীপুর ইউনিয়নে ১১টি।

আগামীকাল ২৬ এপ্রিল গণভবন থেকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে জমি ও গৃহহীন পূর্নবাসন  কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি। এসময় মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ৪৫ জন উপকারভোগীর মাঝে জমি ও ঘরের যাবতীয় দলিলসমূহ হস্তান্তর করা হবে। পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে এটি মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসাবে সুবিধাভোগীদের মাঝে বিতরণ করা হবে। 

এ বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে প্রেস রিলিজ পাঠিয়েছেন  পলাশবাড়ী উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোঃ কামরুজ্জামান নয়ন।