আটোয়ারীতে বজ্রপাতে যুবক নিহত, আহত-৪

আটোয়ারীতে বজ্রপাতে যুবক নিহত, আহত-৪
ছবিঃ সংগৃহীত

স্টাফ রিপোর্টার, ঠাকুরগাঁও।। পঞ্চগড়ের আটোয়ারীতে বজ্রপাতে এক যুবক নিহত হয়েছে। এ সময় আরো ৪ যুবক আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। 

সোমবার(২৭ সেপ্টেম্বর) রাতে উপজেলার রাধানগর ইউনিয়নের রসেয়া জামুড়িবাড়ি পায়ের দোকানে বজ্রপাতে মৃত্যুর ঘটনা ঘটেছে।

নিহত যুবকের নাম রঞ্জিত চন্দ্র বর্মন (২৯)। সে ওই গ্রামের ভুজেন চন্দ্র বর্মনের ছেলে। বজ্রপাতে আহতরা হলেন, একই গ্রাতের কালকাটু বর্মনের ছেলে গণেশ চন্দ্র বর্মন(৪৫), কানদুরু চন্দ্রের ছেলে কুলিন চন্দ্র(৪৫), বিরেন্দ্র নাথের ছেলে পরিতোষ চন্দ্র(৩২) ও প্রেমহরি বর্মনের ছেলে ভবেশ বর্মন(৫৫)। 

রাধানগর ইউ’পি চেয়ারম্যান মো: আবু জাহেদ জানান, সোমবার রাত সাড়ে আটটার দিকে রঞ্জিত ও তার প্রতিবেশিরা রসেয়া জামুড়িবাড়ি দূর্গামন্ডপের পাশে একটি চায়ের দোকানে আড্ডা দিচ্ছিল। এ সময় হঠাৎ করে ওই দোকানে বজ্রপাত হয়। পরে তাদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে দেখতে পায় দুই যুবক মাটিতে পরে আছে এবং তিন জন অজ্ঞান অবস্থায় রয়েছে। এ সময় তাদের উদ্ধার করে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ডা. মো. হুমায়ুন কবীর রঞ্জিতের ইসিজি পরীক্ষার ফলাফল দেখে তাকে মৃত ঘোষনা করেন। এদিকে আহতদের মধ্যে ভবেশ চর্ন্দ্রের অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হলে সেখানকার চিকিৎসক রংপুরে প্রেরন করেন। অন্যান্য আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তৌহিদুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মো: সামসুজ্জামান ঘটনাস্থল পরির্দশন করেন এবং নিহত যুবকের বাড়িতে গিয়ে আর্থিক ও খাদ্য সহায়তা করেন। 

আটোয়ারী থানার ওসি(তদন্ত) মো. দুলাল উদ্দীন বজ্রপাতে এক যুবকের নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। ওই দিন রাতে আটোয়ারী থানায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে।