আবারও নৌকার মাঝি  নুরুল: ইউনিয়ন বাসীর বাঁধভাঙ্গা উচ্ছাস

আবারও নৌকার মাঝি  নুরুল: ইউনিয়ন বাসীর বাঁধভাঙ্গা উচ্ছাস
ছবিঃ সংগৃহীত
স্টাফ রিপোর্টাের,ঠাকুরগাঁও।। চতুর্থধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফশিল ঘোষণার পর ঠাকুরগাঁও সদর উপজেলার রায়পুর ইউনিয়নে কে হবে নৌকার মাঝি? এমন জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তথা নৌকাকে ভাসমান রাখতে আবারও আ:লীগের মনোনিত প্রার্থী হিসেবে নিজের নাম লিখিয়েছেন ইউনিয়নের বর্তমান দায়িত্বে থাকা চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: নুরুল ইসলাম  এর আগেও প্রতিবার তিনি নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছিলেন ।  
গত ২১ তারিখ প্রধানমন্ত্রী স্থানীয় সরকার নির্বাচনে দলের মনোনীত প্রার্থীদের নাম চুড়ান্ত করলে এমন তথ্য নিশ্চিৎ হওয়া যায়।
এদিকে চেয়ারম্যান নুরুল ইসলাম আবারও সরকার দলীয় প্রতীক নৌকা পাওয়ায় বাঁধ ভাঙ্গা উচ্ছাসে ফেঁটে পড়ে ইউনিয়নবাসী। এর জন্য মিষ্টি বিতরণও করেছে তারা এবং চেয়ারম্যানকে ফুলের মালা দিয়ে বরণ করে নিয়েছে তারা।
আনন্দীত ইউনিয়ন বাসী মোখলেসুর রহমান(৫৭), মাহফুজা আক্তার রেনি(৩০) ও লালু মিঞা(৬৯) জানান, নুরুল ইসলাম চেয়ারম্যান হওয়ার পর ইউনিয়নের অনেক উন্নয়ন হয়েছে। মাদক প্রতিরোধে এ চেয়ারম্যান শাসক হিসেবে কঠোর ভূমিকা পালন করেছে। যুব সমাজকে একত্রিত রেখে ইউনিয়নকে শৃঙ্খল ইউনিয়ন করেছে। সরকারের সমস্ত সুযোগ সুবিধা জনগণের মাঝে পৌঁছে দিয়েছে। আমরা তাকে আবারও নির্বাচিত করে এ উন্নয়নের ধারা চলমান রাখতে চাই। 
এ বিষয়ে আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী নুরুল ইসলাম জানান, ত্যাগেই ভালোবাসা মিলে। আমি ইউনিয়নের জন্য ইউনিয়ন বাসীর জন্য আমার জীবন যৌবন, সংসারের মায়া, দিন রাত উপেক্ষা করে নিরলস ভাবে কাজ করার চেষ্টা করছি। যার বহি:প্রকাশ ইউনিয়ন বাসীর ভালোবাসা। নৌকা জনগণের প্রতীক, উন্নয়নের প্রতীক। প্রধানমন্ত্রী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাকে নৌকা নিয়ে আবারও ইউনিয়নবাসীর কাছে পাঠিয়েছেন। জনগণ আবারও আমাকে তাদের মতামত দিয়ে পুনরায় নির্বাচন করবেন এতটুকু বিশ্বাস আস্থা আমার আছে। 
উল্লেখ্য যে, ঠাকুরগাঁও সদর উপজেলাতে চতুর্থ ধাপে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে আগামি ২৩ ডিসেম্বর।