আসন্ন ঝালকাঠি পৌর নির্বাচনে ৩নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে শাহজাহান শিকদার

আসন্ন ঝালকাঠি পৌর নির্বাচনে ৩নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে শাহজাহান শিকদার
ছবিঃ সংগৃহীত

স্টাফ রিপোর্টার।। ঝালকাঠি, ১৪ জুন সোমবার।। আসছে আগামী ২১শে জুন ঝালকাঠি পৌরসভা নির্বাচন,৩নং ওয়ার্ড ঝালকাঠি পৌরসভার সর্ববৃহৎ নির্বাচনী এলাকা।

এবারের নির্বাচনে ৩ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন মোট ৬ জন প্রার্থী।৬জন প্রার্থী থাকলেও প্রচারনায় ৩জন প্রার্থীর জনপ্রিয়তা লক্ষনীয় জনাব শাহজাহান শিকদার, দুলাল হোসেন, এস এম আল আমীন।এছাড়াও রয়েছেন জামাল হোসেন মিঠু, ফরিদ হোসেন, নান্না খলিফা। 

যাদের মধ্যে প্রবীন রাজনীতিবিদ,সৎ, ও অত্যন্ত মানবিক গুনাবলীর অধিকারী,শিক্ষানুরাগী ব্যক্তিত্ব জনাব মোঃ শাহজাহান শিকদার, তার মানবিক গুনাবলী,  সততা, ও নিষ্ঠার কারনে,তিনি শুশীল সমাজের জনগনের কাছে অত্যন্ত প্রিয় ব্যক্তিত্ব।

করোনা কালিন সময়ে লকডাউনে কর্মহীন হয়ে পরা অসহায় মানুষ কে খাদ্যসহায়তা, আর্থিক সহায়তা ও শিশু খাদ্য বিতরন করেন, তিনি হয়ে ওঠেন সাধারণ জনগনের আস্থার প্রতীক হিসেবে।

নির্বাচনী এলাকায় অনুন্নত পরিবেশের পরিবর্তন ঘটিয়ে মাদক মুক্ত সমাজ গঠন করে তরুন দের সাথে নিয়ে সুন্দর মডেল ওয়ার্ড গঠন করে দৃষ্টান্ত স্থাপন করতে চান তিনি।

তিনি বলেন, জনসংখ্যা, আয়তন ও রাজনৈতিক অগ্রাধিকার ভিত্তিতে ৩নং ওয়ার্ড এগিয়ে থাকলেও বিগত দিনের অদক্ষ ও অপরিপক্ক নেতৃত্বের কারনে,তেমন উন্নয়নের ছোয়া লাগে নি এই এলাকার রাস্তা ঘাট জীবন যাত্রায়,সর্বক্ষেত্রে ৩নং ওয়ার্ড অবহেলিত ই রয়ে গেল।
তাই অত্র এলাকার সকল শ্রেণী পেশার জনগন কে সাথে নিয়ে একটি মডেল ওয়ার্ড গঠন করে দৃষ্টান্ত রেখে যেতে চান তিনি।
মাঠ জরিপে দেখা যাচ্ছে  ওয়ার্ডবাসী চাচ্ছেন এই প্রবীন ও অভিজ্ঞ রাজনৈতিক ব্যাক্তিকে এবারে ওয়ার্ডের দ্বায়িত্ব দিয়ে দেখতে।
বর্তমানে নির্বাচনী মাঠে জনপ্রিয়তার শীর্ষে আছেন জনাব মোঃ শাহজাহান শিকদার।