ইএসডিও'র কর্মকর্তার হামলায় আহত হয়ে সাংবাদিক হাসপাতালে

ইএসডিও'র কর্মকর্তার হামলায় আহত হয়ে সাংবাদিক হাসপাতালে
ছবিঃ সংগৃহীত

স্টাফ রিপোর্টারঃ ঠাকুরগাঁওয়ে বে-সরকারি সংস্থা (ইএসডিও'র) কর্মকর্তার হামলায় আহত হয়ে সাংবাদিক বিকাশ রায় চৌধুরী গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি। 

শনিবার(১৭ জুলাই) বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার কচুবাড়ী গ্রামে হামলার শিকার হন দৈনিক আজকাল বাংলার স্টাফ রিপোর্টার বিকাশ রায় চৌধুরী।

তিনি বর্তমানে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে সার্জারী ওয়ার্ডে ভর্তি আছেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, জমি ভাগাভাগি নিয়ে এর আগে ইএসডিও'র পিসি যামিনী কুমার ও তার ভাইয়েরা তিন বার হামলা চালিয়েছিল সাংবাদিক পরিবারের সদস্যদের উপর। গত ১৫ দিন আগে সাংবাদিক বিকাশ রায় চৌধুরী নিজের ক্রয়কৃত জমিতে ঘর তুলতে চাইলে যামিনী কুমারের ভাইয়েরা বাধা প্রদান করে ও ঘরের কাজ বন্ধ করে দেয়।

পরবর্তীতে সাংবাদিক পরিবার বিষয়টি নিস্পত্তির জন্যে ইউপি চেয়ারম্যানকে অবগত করেন। চেয়ারম্যান বিষয়টি সমাধানের আশ্বাস দেয়। আজ সেটা নিয়ে ঘটনাস্থলে বসার আয়োজন করা হয়। কিন্তু ক্ষমতার জোরে যামিনী কুমার সাংবাদিকসহ তার পরিবারের উপর লাঠি ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে সাংবাদিক বিকাশ রায় চৌধুরী আহত হয়ে আধুনিক সদর হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন অবস্থায় আছেন। 

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভীরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি ঘটনা শুনেছি এবং পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে রেখেছি।