ইছাখালীকে উন্নত মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে  চেয়ারম্যান পদপ্রার্থী হতে চান মোঃ মোস্তফা ভূঁইয়া 

ইছাখালীকে উন্নত মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে  চেয়ারম্যান পদপ্রার্থী হতে চান মোঃ মোস্তফা ভূঁইয়া 
ছবিঃ সংগৃহীত

মোহাম্মদ হাসান। স্টাফ রিপোর্টার।। ১৪ মার্চ, রবিবার।। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চট্টগ্রামের মীরসরাই উপজেলার ৬নং ইছাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মোস্তফা ভূঁইয়া এক সাক্ষাৎকারে বলেন- তিনি মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ মুক্ত একটি উন্নত মডেল ইউনিয়ন উপহার দেওয়ার লক্ষ্যে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ইউনিয়নের সর্বস্তরের জনগনের সামনে নিজেকে উপস্থাপন করেছেন।

তিনি দীর্ঘদিন থেকে ইছাখালী ইউনিয়নের প্রতিটি এলাকায় বিভিন্ন জনপ্রতিনিধির সাথে সাধারন মানুষের স্বার্থে উন্নয়ন মূলক কর্মকান্ডে জড়িত রয়েছেন।

তিনি বলেন রাজনীতিতে ভিন্ন মতাদর্শ থাকতে পারে কিন্তু আমরা যে দল করি না কেনো আমাদের উদ্দেশ্য হচ্ছে জনগনের সেবা করা। তিনি সব সময় মানুষের বিপদে-আপদে নিবেদিত ছিলেন। এলাকার উন্নয়নে সবাইকে সাথে নিয়ে কাজ করেছেন। মোস্তফা ভূঁইয়া আশা করেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে সকলের দোয়া এবং সহযোগিতা নিয়ে এগিয়ে যাবেন।

তিনি আরো বলেন মহান সৃষ্টিকর্তা যদি উনাকে ইউনিয়ন বাসীর সেবা করার সুযোগ দেন তাহলে তিনি একটি আধুনিক মডেল ইউনিয়ন গড়তে সবাইকে নিয়ে কাজ করবেন। উনার প্রথম কাজ হবে এলাকায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স। কারণ এ মাদকের কারণে যুব সমাজ আজ ধ্বংসের পথে। আর যারা বিপথগামী হয়ে গেছে তাদের পুনর্বাসনের মাধ্যমে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনা। তিনি নির্বাচিত হলে মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব ডিজিটাল ইউনিয়ন জনগণকে উপহার দেবেন। একটি মডেল ইউনিয়ন গড়ে তোলার অঙ্গীকারে আগামি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিধন্ধিতা করতে চান তিনি।

ছাত্রজীবনে ছাত্র রাজনীতির সাথে যুক্ত থেকে মাঠে কাজ করতে গিয়ে ইউনিয়নের সাধারন মানুষের সাথে মেশার সুযোগ হয়েছে এবং গরীব মানুষের অসহায়ত্ব তিনি খুব কাছ থেকে দেখেছেন। অসহায় মানুষের দ্বারপ্রান্তে গিয়ে তাদের কষ্ট এবং বিভিন্ন সামাজিক প্রতিবন্ধকতা গরীব-ধনীর তারতম্য খুব কাছ থেকে উপলব্ধি করেছেন। তাই যদি তিনি সুযোগ পান বিশেষ করে সমাজের অসচ্ছল, অসহায়, গরীব, বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধি মানুষের জন্য কাজ করবেন বলে জানান তিনি।