ইয়াবা বিক্রির সময় রাঙ্গুনিয়ার মাদক ব্যবসায়ী মোরশেদকে হাতেনাতে ধরা

ইয়াবা বিক্রির সময় রাঙ্গুনিয়ার মাদক ব্যবসায়ী মোরশেদকে হাতেনাতে ধরা
ছবিঃ সংগৃহীত
এম. মতিন, চট্টগ্রাম ব্যুরো।।চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ১নং রাজানগরের রাজারহাটের সাহাব মিয়া (প্রকাশ সুদি সাহাব মিয়া)র কলোনির ভাড়া বাসায় ইয়াবা বিক্রির সময় শতাধিক পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মোরশেদকে দুই সহযোগীসহ গ্রেপ্তার করেছে থানা পুলিশ। 
গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মোরশেদ ১নং রাজানগরের ৭নং ওয়ার্ডে সুদি সাহাব মিয়ার কলোনির ভাড়াটিয়া।
রবিবার (২৬ ডিসেম্বর) রাত ১০ টায় উপজেলার রাজানগর ইউনিয়নের রানীরহাট সাহাব মিয়ার কলোনির ভাড়া বাসা থেকে তাদেরকে গ্রেপ্তার করেছে রাঙ্গুনিয়া থানা পুলিশ।
জানা যায়, মোরশেদ দীর্ঘদিন ধরে উপজেলার প্রাণ কেন্দ্র রানীরহাট বাজারের সাহাব মিয়ার কলোনিসহ আশেপাশের কলোনিগুলোতে মাদক বেচাকেনা করে আসছে।
পুলিশ সূত্র জানায়, রবিবার রাতে উপজেলার রানীরহাট  বাজারের সাহাব মিয়ার কলোনির একটি ভাড়া ঘরে বসে ইয়াবা বেচাকেনা হচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে এসআই রবিউলের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে দাদন ব্যবসায়ী সাহাব মিয়ার কলোনিতে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোরশেদসহ ৩ ২জনকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় তাদের দেহ তল্লাশী করে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে এবং তাদের গডফাদার অপর দুই মাদক ব্যবসায়ী পালিয়ে যান।
বিষয়টি নিশ্চিত করেন রাঙ্গুনিয়া থানার উপ পুলিশ পরির্দশক মোঃ রবিউল হোসেন।
 রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব মিল্কি  বলেন, গ্রেপ্তারকৃত তিন আসামীর বিরুদ্ধে রাতেই মামলা রজু করা হয়েছে এবং আগামীকাল সোমবার সকালে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হবে। 
তিনি আরও বলেন, মাদকমুক্ত রাঙ্গুনিয়া গড়তে আমরা কঠোর অবস্থানে রয়েছি এবং মাদকের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযান চলমান রয়েছে।