উখিয়ায় ৫০ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক কারবারী আটক : মোবাইল ও সিএনজি জব্দ 

উখিয়ায় ৫০ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক কারবারী আটক : মোবাইল ও সিএনজি জব্দ 
ছবি: সংগৃহীত

শাহজাহান চৌধুরী শাহীন, স্টাফ রিপোর্টার, কক্সবাজার, ১ জুলাই ।। কক্সবাজারের উখিয়া উপজেলার মরিচ‍্যা গরু বাজার এলাকায় ৫০ হাজার পিস ইয়াবা নিয়ে এক রোহিঙ্গা আটক করে। এসময় আরও দুই মাদক কারবারী পালিয়ে গেলেও শেষ রক্ষা হয়নি তাদের। পরে অভিযান চালিয়ে ওই সময় পালিয়ে যাওয়া দুই মাদক কারবারীকে আটক করা হয়েছে। 

বৃহস্পতিবার ৩০ জুন 
রাত পৌনে ১০ টার পর উখিয়া থানার অফিসার ইনচার্জ ওসি শেখ মোহাম্মদ আলীর নেতৃত্বে থানার একটি চৌকস টীম দুই দফায় এ অভিযান চালায়।
থানা সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে উখিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলীর নেতৃত্বে ইন্সপেক্টর বিপুল চন্দ্র দে (ওসি তদন্ত) সহ থানার একটি চৌকস টীম ৩০ জুন   রাত পৌনে ১০ টার সময় উখিয়া থানাধীন মরিচ্যা গরু বাজার এলাকায় অভিযান চালিয়ে 
৫০ হাজার পিস ইয়াবাসহ আবু ছৈয়দ (২০) নামের এক রোহিঙ্গাকে আটক করেন। এসময় কৌশলে আর দুইজন মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।
আটক আবু ছৈয়দ  (এফসিএমএন নম্বর : ১৫৮৯৮৬) উখিয়া কুতুপালং রোহিঙ্গা শরনার্থী
ক্যাম্প -১. ডাব্লিউ, ব্লক সি/১ এর মৃত ছৈয়দ আহাম্মদের ছেলে। জব্দ করা হয় একটি মোবাইল সেট ও একটি সিএনজি অটোরিকশা। 
উখিয়া থানার অফিসার ইনচার্জ ওসি শেখ মোহাম্মদ আলী জানান, আটক রোহিঙ্গার দেয়া তথ্য মতে ওই সময় পালিয়ে যাওয়া দুই মাদক কারবারীকে ধরতে বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টায় অভিযান চালানো হয়। আটক করা হয় পালিয়ে যাওয়া দুই মাদক ব্যবসায়ীকে।
আটককৃত দুইজন হলেন, উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের ৪নং ওয়ার্ড এলাকার আলী আহাম্মদের ছেলে শাহেদ মিয়া (২৫) ও একই এলাকার মো. কাশেম প্রকাশ রাজা মিয়ার ছেলে মো. আকরাম(১৯)।
তিনি আরও জানান, আটক করা ইয়াবার আনুমানিক মূল্য এক কোটি ৫০ লাখ টাকা। এব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন।
.