উখিয়া ইনানী সৈকত থেকে অজ্ঞাত লাশ উদ্ধার

উখিয়া ইনানী সৈকত থেকে অজ্ঞাত লাশ উদ্ধার
ছবি: সংগৃহীত

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার,২৩ মে।। কক্সবাজারের পর্যটন স্পট ইনানী সৈকত থেকে আজ ২৩ মে মঙ্গলবার অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই ব্যক্তির পরনে কাল গেঞ্জি ও হাফ প্যান্ট ছিল। পুলিশ ধারণা করছে তাঁর বয়স ৫০ থেকে ৫৫ বছরের মতো হবে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ২৩ মে মঙ্গলবার সকাল ৯ টার সময় সৈকতে মাছ ধরতে যাওয়া লোকজন তারকা হোটেল রয়েল টিউলিপের অদুরে পালংক্যি রিসোর্ট সংলগ্ন ইনানী সৈকতে একটি লাশ পড়ে থাকতে দেখা যায়। পরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। সকাল ৯টার দিকে ইনানী ট্যুরিস্ট পুলিশ লাশটি উদ্ধার করে। লাশের গায়ে, নাকে ও মুখে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।
পরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। সকাল ৯টার দিকে ইনানী ট্যুরিস্ট পুলিশ লাশটি উদ্ধার করে। লাশের গায়ে, নাকে ও মুখে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।
ইনানী সৈকতের ট্যুরিস্ট পুলিশ সদস্যরা বলেন, স্থানীয়দের সহযোগিতার লাশ কুলে আনা হয়েছো। এখনো লাশের স্বজন কিংবা পরিচয় মিলেনি। সকাল ১১ টায় এই রিপোর্ট লেখাকালিন সময় পর্যন্ত লাশ মেরিন ড্রাইভের পাশে পড়ে রয়েছে বলে জানিয়েছেন স্থানীয় সংবাদ কর্মী মিনার।
তবে স্থানীয়রা ধারণা করছে, সাগরে গোসল করতে নেমে এই পর্যটকের মৃত্যু হয়েছে অথবা অন্য কোনো স্থানে হত্যা করে লাশটি সৈকতে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।