ওসমানী বিমানবন্দরে ভালোবাসায় সিক্ত হলেন হাবিব

ওসমানী বিমানবন্দরে ভালোবাসায় সিক্ত হলেন হাবিব
ছবি: সংগৃহীত

সিলেট অফিস।। ১৪ জুন, সোমবার।। সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে নেমেই নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য ও সিলেট-৩ আসনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী হাবিবুর রহমান হাবিব।
১৪ জুন সোমবার দুপুর সাড়ে ১২টায় প্লেনের একটি ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। বিমানবন্দরে এলে বিপুল বিপুলসংখ্যক নেতাকর্মী তাকে ফুলেল শুভেচ্ছা জানায়। 
এসময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে সিলেট আসনের প্রার্থী হিসেবে মনোনিত করেছেন। আমি কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। দীর্ঘ এক যুগ এই অঞ্চেলের মানুষের জন্য কাজ করেছি। আমি মনে করি আমার মতো ক্ষুদ্র কর্মীকে আজকে আপনারা এই পর্যায়ে নিয়ে এসেছেন। বিশেষ করে দক্ষিণ সুরমা,ফেঞ্ঝুগঞ্জ, বালাগঞ্জসহ সর্বস্থরের নেতাকর্মীরা আজকে আমাকে এখানে নিয়ে এসেছেন। 
এসময় তিনি সিলেট-৩ আসনের প্রয়াত সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরীর বিদ্রোহী আত্মার শান্তি কামনা করেন। 
সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি, সাধারণ সম্পাদক মো.শামীম আহমদ,মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি,সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদার, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু,তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক সুজন দেবনাথসহ  সহযোগী সংগঠনের জেলা ও মহানগরসহ উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পরে তিনি সেখান থেকে তিনি হযরত শাহজালাল (রহ.) ও শাহপরাণ (রহ.) মাজার জিয়ারতে যান। মাজার জিয়ারতের পর বিশাল গাড়িবহর ও মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে নির্বাচনী এলাকার চন্ডিপুলস্থ কুশিয়ারা ইন্টারন্যাশনাল কনভেনশন হল প্রাঙ্গনে দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগ আয়োজিত আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা কার্যক্রম শুরু করেন। 
এর আগে গত শনিবার গণভবনে আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভায় হাবিবুর রহমানকে নৌকার মনোনয়ন দেয়া হয়।
আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করেন।
সভার সিদ্ধান্ত মোতাবেক জাতীয় সংসদের উপ-নির্বাচনে সিলেট-৩ আসনে হাবিবুর রহমান আওয়ামী লীগের মনোনয়ন প্রদান করা হয়।