কক্সবাজারের ঈদগাঁও গরুসহ তিন চোর আটক

কক্সবাজারের ঈদগাঁও গরুসহ তিন চোর আটক
ছবিঃ সংগৃহীত

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার।। ২৯ মে, শুক্রবার।। কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও থেকে চোরাই গরুসহ তিন চোরকে আটক করা হয়েছে। পলাতক রয়েছে একজন। ঈদগাঁও জালালাবাদ থেকে ২৮ মে তাদেরকে আটক করেন ঈদগাঁও থানা পুলিশ ।

গত ২৭ মে রাতে জালালাবাদ মাছুয়া পাড়ার মৃত অশ্বিনী দাসের ছেলে মন্টু দাসের বাড়ী থেকে গৃহে পালিত একটি গরু চুরি করে নিয়ে যায় চোর চক্র। এব্যাপারে মন্টু দাস বাদী হয়ে গরু চোরদের বিরুদ্ধে ঈদগাঁও থানায় মামলা দায়ের করেন। ঈদগাঁও মামলা নম্বর-১২। তারিখ-২৮/৫/২০২১ইং।

আটক গরু চোরেরা হলো- জালালাবাদ সওদাগর পাড়ার রমজান আলীর ছেলে আব্দুর রহিম (২৫), ছাতি পাড়ার মাহবুব আলমের ছেলে শাহিন (২৪), ঈদগাঁও জাগির পাড়ার ফিরোজ আহমদের ছেলে রুহুল আমিন (২৪) ও পলাতক রয়েছে বঙ্কিম বাজারের মোস্তাক আহমদ মিস্ত্রীর ছেলে মো. জিহাদ প্রকাশ কালু (২২)। মামলার বাদী ও গরুর মালিক মন্টু দাস জানান, উদ্ধারকৃত গরুটির আনুমানিক মূল্য ৩৫ হাজার টাকা হবে। বকনা বাছুর গরুটি উদ্ধার করা হয়েছে রামু থানা এলাকা থেকে। ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল হালিম জানান, চোর সিন্ডিকেটের পলাতক সদস্য ও অপরাপরদের ব্যাপারে খোঁজখবর নিয়ে আইনের আওতায় আনা হবে।