কক্সবাজারের উখিয়া কোর্টবাজারে ২০ হাজার পিস ইয়াবাসহ আটক-১

কক্সবাজারের উখিয়া কোর্টবাজারে ২০ হাজার পিস ইয়াবাসহ আটক-১

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার, ৩ জুলাই।।কক্সবাজার জেলার উখিয়া উপজেলার কোর্টবাজার এলাকায় অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবাসহ এক মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫।

শুক্রবার ( ২ জুলাই) রাত পৌণে ১১ টার সময় র‌্যাব-১৫ এর চৌকস অভিযানিক দল এ অভিযান চালায়।
র‌্যাব-১৫ সুত্রে জানা গেছে, শুক্রবার রাতে কতিপয় মাদক কারবারী কক্সবাজার জেলার উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউপিস্থ কোর্টবাজার সংলগ্ন তচ্ছাখালী ব্রীজের পার্শ্বে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকস আভিযানিক দল ২ জুলাই আনুমানিক রাত পৌণে
১১ টায় উক্ত স্থানে পৌঁছালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে একজন মাদক কারবারী পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় তাকে আটক করা হয়।


আটক মাদক ব্যবসায়ী হামিদুল হক (২২) কে। সে কক্সবাজারের উখিয়া উপজেলার হলদিয়া পালং (৬ নং ওয়ার্ড) মৌলভী পাড়ার নুরুল আলমের ছেলে।
ওই সময় উপস্থিত স্বাক্ষীদের সামনে তার হাতে থাকা পলিথিন ব্যাগ তল্লাশী করে সর্বমোট ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তি স্বীকার করেন, সে দীর্ঘদিন ধরে টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছিল।
র‌্যাব-১৫ এর এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া এন্ড অপারেশনস্)
পক্ষে অধিনায়ক
আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। 
তিনি আরও জানান, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের শুরু থেকেই বিভিন্ন প্রকার অপরাধ নির্মূলের লক্ষে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। আইনের শাসন সমুন্নত রেখে দেশের সকল নাগরিকের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষে বিভিন্ন ধরনের অপরাধ চিহ্নিতকরণ এবং তার প্রতিরোধে র‌্যাব সর্বদা কাজ করছে।