কক্সবাজার ঈদগাঁও থানা পুলিশের অভিযানে চোরাই গরুসহ আটক-৩, গাড়ী জব্দ 

কক্সবাজার ঈদগাঁও থানা পুলিশের অভিযানে চোরাই গরুসহ আটক-৩, গাড়ী জব্দ 
ছবিঃ সংগৃহীত

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার।। কক্সবাজার সদরের ঈদগাঁও থানা পুলিশ অভিযান চালিয়ে কোরবানির চোরাই গরুসহ তিন চোরকে আটক করা হয়েছে। এসময় চোরাই গরু বহনকারী একটি পিকআপ জব্দ করা হয়েছে। 

এসআই মো. রেজাউল করিমসহ সঙ্গীয় ফোর্স ১৫ জুলাই রাত্রিকালীন টহল ডিউটিরত পুলিশ ঈদগাঁও বাজারে এ অভিযান চালায়।
অভিযানে নেতৃত্বদানকারী এসআই মো. রেজাউল করিম জানান, রামু থানাধীন চাকমারকুল ইউনিয়নের শ্রীমুরা গ্রাম হতে একটি গৃহপালিত গরু চুরি করে ঈদগাঁও থানা এলাকা বাসস্ট্যান্ডে (কক্সবাজার-চট্টগ্রাম) মহা-সড়কের রাস্তার উপর পৌঁছালে চোরাই গরু বহনকারী পিকআপ সিগন্যাল দিয়ে থামানোর হয়। এরপর জিজ্ঞাসাবাদে গরুটি চুরি করে চকরিয়া খুটাখালী এলাকায় নিয়ে যাচ্ছে বলে জানানো হয়। গরু চুরির ঘটনায় আটক করা হয় তিনজনকে। আটককৃতরা হলেন, রামু থানার চাকমারকুল ইউনিয়নে শ্রীমোরা গ্রামের মনির হোসেনের ছেলে ইমরান হোসেন (২৫), কক্সবাজার সদর থানাধীন পিএমখালী ইউনিয়নের ধাওনখালী গ্রামের বজল করিমের ছেলে মো. জুয়েল (২৪) ও কক্সবাজার থানাধীন পৌরসথায় দক্ষিণ রুমালিয়ার ছড়ার আবদুর রউফের ছেলে সাইফুল ইসলাম (২৯)।

আটক ৩ জনকে জিজ্ঞাসাবাদ গরু চুরি সত্যতা স্বীকার করেন। 
ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল হালিম জানান, আটককৃত ৩ চোর ও পলাতক অপরাপর ৩ জন সহ ৬ জনের বিরুদ্ধে ঈদগাঁও থানায় মামলা নং - ৬, তাং-১৬/৭/২১, ধারা-৩৮০/৪১১/৩৪ পেনাল কোড রুজু হয়েছে। পলাতক ৩ আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।