কক্সবাজার জেলার সেরা কর্মকর্তা চকরিয়ার এসিল্যান্ড রাহাত উজ জামান

কক্সবাজার জেলার সেরা কর্মকর্তা চকরিয়ার এসিল্যান্ড রাহাত উজ জামান
ছবি: সংগৃহীত

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার, ১৭ মে।। কক্সবাজার জেলার সেরা কর্মকর্তা নির্বাচিত হয়েছেন চকরিয়া উপজেলার সহকারি কমিশনার (ভুমি) মো.রাহাত উজ জামান। ভুমি মন্ত্রণালয়ের নির্দেশনা মোতাবেক অনলাইন স্কোরিংয়ের মাধ্যমে তাকে সেরা কর্মকর্তার এই ঘোষনা দেয়া হয়। 

সোমবার (১৬ মে) কক্সবাজারের জেলা প্রশাসক মো.মামুনুর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।
কক্সবাজার জেলা প্রশাসন সুত্রে জানা গেছে, ভুমি মন্ত্রণালয়ের নির্দেশনা মোতাবেক অনলাইন স্কোরিংয়ের মাধ্যমে জেলা পর্যায়ে সেরা কর্মকর্তা হিসেবে নির্বাচিত হন চকরিয়ার সহকারি কমিশনার (ভুমি) মো.রাহাত উজ জামান। অতি দ্রুত সময়ে এসিল্যান্ড মো.রাহাত উজ জামানকে বিভাগীয় পর্যায়ে মূল্যায়িত করা হবে।

এ ব্যাপারে প্রতিক্রিয়া জানতে চাইলে চকরিয়া উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মো.রাহাত উজ জামান বলেন, আমাকে জেলার সেরা কর্মকর্তা হিসেবে নির্বাচিত করার জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাচ্ছি। 
বিশেষ করে জেলা প্রশাসক মো.মামুনুর রশিদ, জেলা রেভিনিউ কর্মকর্তা ও চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জে.পি দেওয়ান এর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

তিনি আরও বলেন, আমার এই কাজে যারা আমাকে সহযোগিতা করেছেন তাদের সকলকেও আমি ধন্যবাদ জানাচ্ছি। আশাকরি এই স্বীকৃতি আমাকে আমার কাজের প্রতি আরো বেশি অনুপ্রাণিত করবে।