কক্সবাজারে ডাম্পার-সিএনজি সংঘর্ষে নিহত ৪, আহত ১

কক্সবাজারে ডাম্পার-সিএনজি সংঘর্ষে নিহত ৪, আহত ১
ছবি: সংগৃহীত

শাহজাহান চৌধুরী শাহীন, স্টাফ রিপোর্টার, কক্সবাজার, ২৬ আগষ্ট।। কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়ার হিজোলিয়া এলাকায় ডাম্পার-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত ও ১ জন গুরুতর আহত হয়েছে।   শনিবার (২৭ আগস্ট) সকাল সাড়ে ৯ টার দিকে এ ঘটনাটি ঘটেছে।   নিহতদের মধ্যে, ৩ জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- উখিয়ার পাগলির বিল গ্রামের স্বামী মৃত জয়নাল উদ্দিনের স্ত্রী সালমা খাতুন (৪৫), একই এলাকার গুরা মিয়ার ছেলে আনোয়ারুল ইসলাম (২৫) ও রামু উপজেলার ফতেকারকুল গ্রামের মনিন্দ্র ধরের মেয়ে বিধুধর (৪০)। 

উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মহি উদ্দিন মহিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ ও কোন বাজার হাসপাতালে এক জন মারা যান। 
আহত ব্যক্তি রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের সিকদারপাড়ার নুরুল আলমের ছেলে হাবিব উল্লাহ (৩০)। তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে । তার অবস্থা আশংকা জনক বলে জানান তিনি।  
উখিয়া থানার অফিসার ইনচার্জ  (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, হাইওয়ে পুলিশ ও থানা পুলিশ মরদেহ ৪ টি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

ওসি শেখ মোহাম্মদ আলী আরও জানান, টেকনাফমুখী মিনি ট্রাক (ডাম্পার) উখিয়ামুখী যাত্রীবাহী সিএনজি অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৫ জন হতাহতের ঘটনা ঘটেছে। এতে ৪ জন নিহত হয়েছেন। দূর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করেছে হাইওয়ে পুলিশ।