কক্সবাজারে বিকাশ এজেন্ট থেকে লুন্ঠিত ১৮ লক্ষ টাকা উদ্ধার : গ্রেফতার-২

কক্সবাজারে বিকাশ এজেন্ট থেকে লুন্ঠিত ১৮ লক্ষ টাকা উদ্ধার : গ্রেফতার-২
ছবিঃ সংগৃহীত

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার, ১১ জুলাই।। কক্সবাজারের চকরিয়া উপজেলার সিকদারপাড়ায় র‍্যাব-১৫ এর একটি চৌকস দল অভিযান চালিয়ে পেকুয়ার বিকাশ এজেন্ট থেকে লুন্ঠিত ১৮ লাখ উদ্ধার ও ২ জনকে গ্রেফতার করেছে। 

১০ জুলাই রাত ১০ টার দিকে র‍্যাবের তৎপরতায় স্বল্প সময়ের মধ্যে লুন্ঠিত টাকা উদ্ধার ও ২ জনকে গ্রেফতারে সক্ষম হয়েছে বলে জানান র‍্যাব-১৫ এর অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমদ।


গ্রেফতারকৃতরা হলেন, চকরিয়া ব্রাহ্মণপাড়া এলাকার মৃত আবদু শুক্কুরের ছেলে সাইফুল ও চট্টগ্রামের বাঁশখালী থানার নাপুড়া রুস্তমকাটার মোস্তাক আহম্মদের ছেলে কফিল উদ্দিন। 
রবিবার ১১ জুলাই সকাল ১০ টায় কক্সবাজার ব্যাটালিয়ন সদর দপ্তরে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে র‍্যাব-১৫ কক্সবাজারের অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমদ বলেন, বুধবার ৭ জুলাই রাত ১০ টার দিকে পেকুয়া উপজেলা সদরে মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান ‘বিকাশ’ এজেন্ট ডিস্ট্রিবিউটরের অফিসের ভল্ট ভেঙে নগদ সাড়ে ৪৬ লাখ ৫০ হাজার টাকা লুটের ঘটনা ঘটে।
এ ঘটনার পর র‍্যাব-১৫ একটি চৌকস আভিযানিক দল অভিযানে নামেন। ১০ জুলাই রাত ৮ টা থেকে রাত ১০ টা পর্যন্ত দুই ঘন্টা চকরিয়া সিকদার পাড়ার জনৈক আনোয়ার মিয়ার বাড়ীতে অভিযান চালানো হয়। এসময় পালিয়ে যাওয়ার চেষ্টা কালে ২ জনকে গ্রেফতারের পর তাদের দেখানো মতে বাড়ীর বারান্দায় মাটির নিচে লুকিয়ে রাখা বস্তা মোড়ানো অবস্থায় ১৮ লাখ টাকা উদ্ধার করা হয়। 
প্রেস ব্রিফিং এ র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেসন্স) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী সহ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।