কক্সবাজার শহরে ইয়াবা ও নগদ টাকাসহ ভুয়া সাংবাদিক আটক 

কক্সবাজার শহরে ইয়াবা ও নগদ টাকাসহ ভুয়া সাংবাদিক আটক 
ছবিঃ সংগৃহীত

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার, ৩০ জুন।। কক্সবাজার শহরের খুরুস্কুল রাস্তার মাথাস্থ এসকে টাওয়ারের সামনে মক্কা ঝাল বিতান হোটেলের ভিতরে অভিযান চালিয়ে হেলাল উদ্দীন নামের এক ভুয়া সাংবাদিককে ইয়াবা, নগদ টাকা ও মোবাইলসহ আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি টীম।

বুধবার (৩০ জুন) বিকেল ২টার দিকে ডিবি পুলিশের ওসি শেখ মোহাম্মদ আলীর নেতৃত্বে একটি টিম এ অভিযান চালায়।
আটক হেলাল উখিয়া উপজেলার থাইংখালী সাবেক মেম্বার মোঃ হোছনের ছেলে এবং যমুনা অনলাইন নিউজ পোর্টালের উখিয়া প্রতিনিধি হিসেবে পরিচয় দেন।
জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ওসি শেখ মোহাম্মদ আলী জানান, বুধবার দুপুর ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শহরের খুরুশকুল রাস্তার মাথা এলাকায় মক্কা ঝাল বিতান হোটেলের ভিতরে থেকে হেলাল উদ্দিনকে আটক করা হয়। এসময় তার হেফাজতে থাকা ৫০ পিস ইয়াবা, নগদ ৪৫ হাজার টাকা, একটি এন্ড্রয়েড মোবাইল সেট উদ্ধার করা হয়৷
তিনি আরো জানান, হেলাল উদ্দীনের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় মাদক মামলা দায়েরের পর আদালতে সোপর্দের প্রক্রিয়া চলছে।
উখিয়া থানা পুলিশ সুত্রে জানা যায়, হেলাল উদ্দীন থাইংখালী রোহিঙ্গা ক্যাম্পে মুরগির ব্যবসার পাশাপাশি মাদক, ইয়াবা, জাল টাকাসহ ভুয়া সাংবাদিকের কার্ডসহ রাষ্ট্রবিরোধী অনেক কাজে জড়িতের অভিযোগ রয়েছে৷