কেন্দ্রীয় আ’লীগ নেতা সাখাওয়াত হোসেন শফিককে সংবর্ধনা

কেন্দ্রীয় আ’লীগ নেতা সাখাওয়াত হোসেন শফিককে সংবর্ধনা
ছবি সংগৃহীত

জাহিদুল হাসান জাহিদ।স্টাফ রিপোর্টার।। নীলফামারী সৈয়দপুরে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা সাখাওয়াত হোসেন শফিককে সংবর্ধনা দিয়েছেন স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে সৈয়দপুরে বিমানবন্দরে ওই সংবর্ধনা দেয়া হয়।

সংগঠন সূত্র জানা যায়, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা সাখাওয়াত হোসেন শফিক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্ম দিন উপলক্ষে নীলফামারী জেলা আওয়ামীলীগ আয়োজিত অনুষ্ঠানে ঢাকা থেকে নীলফামারী যাওয়ার পথে সৈয়দপুরে অবস্থানকালে তাঁকে বিমানবন্দরে এ সংবর্ধণা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় সংসদ সদস্য-২৩, রাবেয়া আলিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক মোজাম্মেল হকসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতা ও কর্মিরা। পরে তিনি উপস্থিত নেতৃবৃন্দের সাথে বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে সংক্ষিপ্ত মতবিনিময় করেন।

নীলফামারীতে প্রধানমন্ত্রীর জন্ম দিন উপলক্ষ্যে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল বিতরণ, বৃক্ষ রোপন, আলোচনা সভাসহ বিভিন্ন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করবেন।