কোম্পানীগঞ্জে  এপেক্স বাংলাদেশের খাদ্য ও ত্রান সামগ্রী বিতরণ 

কোম্পানীগঞ্জে  এপেক্স বাংলাদেশের খাদ্য ও ত্রান সামগ্রী বিতরণ 
ছবি: সংগৃহীত

কোম্পানিগঞ্জ প্রতিনিধি।। সিলেট জেলার কোম্পানিগঞ্জ উপজেলার ইছাকলস ইউনিয়নের শিবপুর, বিষ্ণুপুর ও পুটামারসহ তিনটি গ্রামে স্মরণ কালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত ও পানিবন্দি মানুষদের রান্না করা খাবার ও বিশুদ্ধ পানীয় জল বিতরণ করা হয়েছে। ২১ জুন মংগলবার এপেক্স বাংলাদেশের দিকনির্দেশনা মোতাবেক এপেক্স ক্লাব অব বিশ্বনাথ ও এপেক্স ক্লাব অব গ্রীন হিলস এর যৌথ ব্যবস্থাপনায় বিশিষ্ট আয়কর আইনজীবি আতিউর রহমান সেগুল, আলহাজ্ব জাকির হোসেন ও  নাইমুর রহমান  এর আন্তরিক  সহযোগিতায় এ কর্যক্রমে প্রায় হাজারেরও অধিক মানুষের মধ্যে  খাদ্য সামগ্রী বিতরন করা হয়। 

খাদ্য সামগ্রী বিতরনে  উপস্থিত ছিলেন ও সহযোগিতা করেন এপেক্স বাংলাদেশ জেলা-৪ এর অতীত গভর্নর, বর্তমানে জেলার বন্যা পরিস্থিতিতে ত্রান ও দূর্যোগপূর্ন ব্যবস্থাপনার আহবায়ক এপেঃ এড. মিসবাহুর রহমান আলম, সদ্য অতীত জেলা-৪ গভর্নর ও জেলা ত্রান ও দূর্যগ ব্যবস্থাপনার সমন্নয়ক এপেঃ মোঃ সাহেদুর রহমান শাহেদ, অতীত জেলা-৪ গভর্নর এপেঃ আহমেদ জাকারিয়া, এপেক্স ক্লাব অব বিশ্বনাথ এর লাইফ মেম্বার এপেঃ আতিকুল হক সাবু ও এপেঃ মোঃ এমদাদুল হক। 
এছাড়া আরো উপস্থিত ছিলেন এপেক্স জেলা-৪ এর সদ্য অতীত সেক্রেটারী ও এপেক্স ক্লাব অব গ্রীনহিলস এর অতীত সভাপতি এপেঃ মোঃ নাজমুল হুদা, ক্লাব সভাপতি কৃষিবিদ এপেঃ এ.কে. আজাদ ফাহিম ও ক্লাবের বোর্ড অব ডাইরেক্টর এপেঃ মনিরুজ্জামান রাসেল প্রমুখ।