কার্টুন দেখানোর প্রলোভনে ৪ বছরের শিশু ধর্ষণ

কার্টুন দেখানোর প্রলোভনে ৪ বছরের শিশু ধর্ষণ
ছবি: সংগৃহীত

কুড়িগ্রামের নাগেশ্বরীতে মোবাইলে কার্টুন দেখানোর প্রলোভন দেখিয়ে ৪ বছরের এক শিশুকে ধর্ষণ করেছে ২০ বছরের এক যুবক। এ ঘটনায় ওই যুবককে আটক করে পুলিশে দিয়েছে গ্রামবাসী। পরে মামলা দিয়ে অভিযুক্ত যুবককে জেলহাজতে পাঠায় পুলিশ। ঘটনাটি ঘটেছে নাগেশ্বরী উপজেলার নুনখাওয়া ইউনিয়নের ধরকা গ্রামে।

পুলিশ জানায়, ২৫ আগস্ট বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে নুনখাওয়া ইউনিয়নের ধরকা গ্রামের সোলায়মান আলীর ছেলে অভিযুক্ত লাপচু মিয়ার বাড়ির পাশে ধর্ষণের শিকার শিশুটি তার সমবয়সী লাপচু মিয়ার ভাগ্নির সঙ্গে খেলা করছিল।

এ সময় লাপচু মিয়া তাকে মোবাইলে কার্টুন দেখানোর কথা বলে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটি নিজ বাড়িতে ফিরলে তার পরিবারের সন্দেহ হয়। তখন তাকে জিজ্ঞেস করলে সে বিষয়টি জানায়। এ ঘটনায় তাৎক্ষনিক লাপচুকে তার বাড়িতে আটক রেখে পুলিশে খবর দেয়। পরে নাগেশ্বরী থানা পুলিশ অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে যায়। পরে ওই দিন বিকেলে শিশুটিকে চিকিৎসা এবং ডাক্তারি পরীক্ষার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করানো হয়।

বৃহস্পতিবার রাতে শিশুটির বাবা বাদী হয়ে লাপচু মিয়াকে আসামি করে নাগেশ্বরী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীউল হাসান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিকে শুক্রবার সকালে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।