করোনাকালে বিয়ের আয়োজন  গ্র্যান্ড বাফেট রেস্টুরেন্টকে জরিমানা

করোনাকালে বিয়ের আয়োজন  গ্র্যান্ড বাফেট রেস্টুরেন্টকে জরিমানা
ছবি: সংগৃহীত

সিলেট অফিস।। 27 জুন, রবিবার।। করোনা সংক্রমণ ঠেকাতে বিধিনিষেধ চলাকালে বিয়ের আয়োজন করে জরিমানা গুনলে সিলেট নগরের পূর্ব জিন্দাবাজার এলাকার গ্র্যান্ড বাফেট রেস্টুরেন্ট।
২৭ জুন রোববার দুপুরে গোপন সূত্রে খবর পেয়ে এ রেস্টুরেন্টে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এসময় কর্তৃপক্ষকে আইন লঙ্ঘনের দায়ে কর্তৃপক্ষকে করা হয় ৫০ হাজার টাকা জরিমানা। একইসাথে কনে ও বরপক্ষকে দ্রæত রেস্টুরেন্ট ত্যাগ করার নির্দেশ দেয়া হয়।
জানা গেছে, করোনাকালীন বিধি-নিষেধের তোয়াক্কা না করে একদিনে দুটি বিয়ের আয়োজন করেছিলো নগরীর পূর্ব জিন্দাবাজারের আর বি কমপ্লেক্সের ৫ তলায় অবস্থিত গ্র্যান্ড বাফেট রেস্টুরেন্ট। গোপন সূত্রে খবর পেয়ে সেখানে ঝটিকা অভিযান চালায় জেলা প্রশাসন। এ সময় ম্যাজিস্ট্রেট মো. মেজবাহ উদ্দিনের নেতৃতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে কর্তৃপক্ষকে ৫০ হাজার টাকা অর্থদÐ প্রদান করা হয়।
অভিযান শেষে মো. মেজবাহ উদ্দিন বলেন, সিলেটে দিন দিন করোনার সংক্রমণ ভয়াবহ আকার ধারণ করছে। এরই মাঝে করোনাকালীন বিধি-নিষেধ অমান্য করে বিয়ে পার্টির আয়োজন করায় নগরীর জিন্দাবাজার এলাকার গ্র্যান্ড বাফেট রেস্টুরেন্ট কর্তৃপক্ষকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয় এবং কনে ও বরপক্ষকে রেস্টুরেন্ট ত্যাগ করতে নির্দেশ প্রদান করা হয়। করোনাকালীন সরকারি স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে এমন অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।