করোনায় বিপন্ন মানুষের মাঝে ইফতার বিতরণ করলো লালখান বাজার ওয়ার্ড  আ. লীগ

করোনায় বিপন্ন মানুষের মাঝে ইফতার বিতরণ করলো লালখান বাজার ওয়ার্ড  আ. লীগ
ছবিঃ সংগৃহীত
এম. মতিন, চট্টগ্রাম প্রতিনিধি।। ০২ মে, রবিবার।। দেশব্যাপী করোনাকালীন লকডাউন চলায় অনেক দিনমজুর ও খেটে খাওয়া মানুষ কর্মহীন হয়ে পরেছে। সেই সকল কর্মহীন পরিবারের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে চট্টগ্রাম নগর আওয়ামী লীগ।
 
আজ (১ মে) শনিবার চট্টগ্রাম মহানগরের ১৪ নং লালখান ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে ৩শ গরীব দুস্থ্য অসহায় পরিবারের সদস্যদের মাঝে ইফতারসামগ্রী বিতরণ করেছে চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সা. সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।
খুলশী থানা আ. লীগের যুগ্ম আহবায়ক মমিনুল হকের সভাপতিত্বে ও লালখান বাজার ওয়ার্ড আ. লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুমের সঞ্চালনায় ইফতারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন  আ জ ম নাসির উদ্দীন।
তিনি বলেন, বৈশ্বিক করোনা মহামারী দ্বিতীয় ঢেউয়ে সরকারি ঘোষিত লকডাউনে দ্বিতীয় ধাপে বাংলাদেশ আওয়ামী লীগ সারাদেশের অসহায় কর্মহীন মানুষের বাড়ী বাড়ী খাদ্য সহায়তা দিচ্ছে। এরই ধারাবাহিকতায় আজকেও নগরের রোজাদারদের মধ্যে ইফতার ও সাহরী বিতরণ করা হয়েছে। 
তিনি আরও বলেন, 'নগরের ১৪ নং লালখান ওর্য়াড আওয়ামী লীগের উদ্যোগে আজ ৩শ অসহায় মানুষদের মাঝে ইফতার বিতরণ করা হচ্ছে। করোনা সংক্রমণে কর্মহারানো অসহায় মানুষরা যাতে সারাদিন রোজা শেষে অন্তত ইফতার করতে পারে আমরা সেই চেষ্টাই করছি। শেষ রমজান পর্যন্ত আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। সেবার ব্রত ও সেবার মানসিকতা নিয়ে কাজ করতে বাংলাদেশ আওয়ামী লীগ সদা প্রস্তত।'
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ সফর আলী, নোমান আল মাহমুদ, বেলাল আহমেদ, মোঃ ঈসা, মমিনুল হক, মোঃ হাসান, আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোঃ আবু তাহের ফাউন্ডেশন এর পরিচালক এ টি এম ওসমান গনি (সোহাগ), এস এম ইব্রাহিম, ডা. পান্ডে, আমির বিন আব্দুল্লাহ, নিয়াজ আহমেদ বাবলু, আনিসুর রহমান, এনামুল হক বকুল, সোহেল খান, শাহজাহান লিটন, মাঈনুদ্দিন হানিফ, ইউসুফ খান, হাসান সোহাগ, মোঃ শামীম আহসান ও মোঃ শরীফ প্রমূখ।