বগুড়ার বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রউফ আর নেই

বগুড়ার বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রউফ আর নেই

বগুড়ার বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পপতি আব্দুর রউফ ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।  সোমবার ভোর সাড়ে ৬টার দিকে সদরের টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। 

টিএমএসএস মেডিকেল হাসপাতাল সূত্র জানায়, সোমবার ভোরে করোনায় চিকিৎসাধীন অবস্থায় আব্দুর রউফসহ দুজন মারা যান। অপরজন হলেন জেসমিন (৫০)। তিনি শহরের উপশহর এলাকার বাসিন্দা। 

আব্দুর রউফের পরিবার ও হাসপাতাল সূত্রে জানা যায়, গত ৩০ এপ্রিল করোনায় আক্রান্ত হয়ে টিএমএসএস মেডিকেলে ভর্তি হন আব্দুর রউফ। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। পরে আজ ভোরে তিনি মারা যান।

মৃত্যুকালে আব্দুর রউফ তিন পুত্র ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার বাদ আসর মোস্তফাবিয়া মাদ্রাসায় জানাজা অনুষ্ঠিত হবে। তার প্রয়ানে সকলের কাছে দোয়া চেয়েছেন পরিবারের সদস্যরা।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় পাঁচ দশক ধরে তিনি উত্তরাঞ্চলে ক্ষুদ্র ও ভারী শিল্পসহ ইলেকট্রনিক্স পণ্যের বাজার প্রসারে নেতৃত্ব দিয়ে আসছেন। তিনি দুইবার মটর মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক ও সভাপতি নির্বাচিত হয়েছিলেন। শহরের ঐতিহ্যবাহী পুরোতন মার্কেট সপ্তপদীর বতর্মানে তিনি সভাপতি। এছাড়াও মসজিদ মাদ্রাসা, এতিমখানাসহ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান স্থাপনে অগ্রগামী ছিলেন।