কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলেন- উপজেলা চেয়ারম্যান ও ছাত্রলীগ নেতাকর্মীরা

কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলেন- উপজেলা চেয়ারম্যান ও ছাত্রলীগ নেতাকর্মীরা
ছবিঃ সংগৃহীত

আবু তাহের।।  স্টাফ রিপোর্টার।। ২৭ এপ্রিল, মংগলবার।। গাইবান্ধার পলাশবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পৌর এলাকার নূরপুর গ্রামের অসহায় কৃষক রবিউল ইসলামের ১ বিঘা ও আনোয়ারা বেগমের আধা বিঘা জমির ধান কেটে ঘরে তুলে দিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ছাত্রলীগ নেতাকর্মীরা।

২৭ এপ্রিল মঙ্গলবার দুপুরে এ ধানকাটার উদ্বোধন করেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম ও রফিকুল ইসলাম।


 এসময় উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিক হাসান মিল্লাত ও সাধারন সম্পাদক মামুন অর রশিদ সুমনের নেতৃত্বে ২০ জন ছাত্রলীগ কর্মী ধান কাটায় অংশ নেয়।

কৃষকের ধান কেটে ঘরে তুলে দেওয়ার বিষয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুত  বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অসহায় কৃষকের ধান কেটে ঘরে তুলে দেওয়ার জন্য দলীয় নেতাকর্মীদের যে নির্দেশনা দিয়েছেন সেই নির্দেশনা বাস্তবায়নে উপজেলা পরিষদের পক্ষ থেকে ভাইস চেয়ারম্যানদ্বয় সহ উপজেলা ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ছাত্রলীগের ২০ জন নেতাকর্মী আজ ধান কেটে ঘরে তুলে দেই। তিনি আরও বলেন, আগামীতেও অসহায় কৃষকের ধান কেটে ঘরে তুলে দেওয়ার এ কার্যক্রম জনস্বার্থে অব্যাহত থাকবে বলে জানান।