গাইবান্ধার গোবিন্দগঞ্জে হতদরিদ্ররা পেল প্রধানমন্ত্রীর নগদ মানবিক সহায়তা 

গাইবান্ধার গোবিন্দগঞ্জে হতদরিদ্ররা পেল প্রধানমন্ত্রীর নগদ মানবিক সহায়তা 
ছবিঃ সংগৃহীত

আবু তাহের।। স্টাফ রিপোর্টার। ১০ মে, সোমবার।। গাইবান্ধার গোবিন্দগঞ্জে করোনাভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত ও কর্মহীন হতদরিদ্র অসহায় মানুষ মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া মানবিক সহায়তা বিতরণ করেছে গোবিন্দগঞ্জ পৌর মেয়র। সোমবার (১o মে) দুপুর ৪ টার দিকে বর্ধনকুঠি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে গোবিন্দগঞ্জ পৌর ৯ নং ওয়ার্ডের প্রায় ৪৯৯ কর্মহীন হতদরিদ্র অসহায় মানুষ  হাতে মানবিক সহায়তার নগদ অর্থ (জন প্রতি ৪৫০টাকা) তুলে দেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌরসভার মেয়র মুকিতুর রহমান রাফি। 

এসময় মেয়র মুকিতুর রহমান রাফি বলেন, করোনায় নিম্নবিত্ত ও মধ্যবিত্তদের জীবন-জীবিকা হুমকির মুখে পড়েছে। ক্ষতিগ্রস্ত হয়েছেন বিভিন্ন পেশার শ্রমজীবী ও কর্মহীন মানুষ। করোনার প্রথম ঢেউয়ের ধাক্কা কাটিয়ে উঠতে না উঠতেই দ্বিতীয় তরঙ্গে খেটে খাওয়া অনেক মানুষ বেকার হয়ে পড়েছেন, জীবিকা হারিয়েছেন। এতে করে অনেকে খাদ্যাভাবে রয়েছেন। তিনি আরও বলেন, মহামারিতে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার নিয়ে পৌর পরিষদ অসহায় কর্মহীনদের পাশে রয়েছে। পর্যায়ক্রমে পৌরসভার  প্রত্যেক স্থানে অসহায়, দুস্থ ও কর্মহীন মানুষ এ অনুদান পাবেন। 

এ সময় পৌর মেয়রের সাথে উপস্থিত ছিলেন ৯নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদ রানা বাপ্পি, মহিলা কাউন্সিলর শাহানা বেগমসহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।