গাইবান্ধার পলাশবাড়ী পৌর শহরে ঘরের বারান্দায় প্রতিবন্ধী যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

গাইবান্ধার পলাশবাড়ী পৌর শহরে ঘরের বারান্দায় প্রতিবন্ধী যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
ছবিঃ সংগৃহীত

আবু তাহের।। স্টাফ রিপোর্টার।। ১৭ মে, সোমবার।। গাইবান্ধা জেলার পলাশবাড়ী পৌর শহরের জামালপুর গ্রামে আব্দুস সামাদ সরকারের ভাড়া দেয়া বাসার বারান্দা হতে ভাড়াটিয়া সৈকত মিয়া (৩২) নামে শারীরিক প্রতিবন্ধী এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পলাশবাড়ী থানা পুলিশ।

নিহত যুবক সৈকত মিয়া (৩২) সাদুল্লাপুর উপজেলার ৭নং ইদিলপুর ইউনিয়নের যোগীবাড়ী গ্রামের মিজানুর রহমান ওরফে নুরু মিয়ার ছেলে। সে শারীরিক প্রতিবন্ধী ছিলো।
ঘটনাটি ঘটেছে ১৬ মে রবিবার দিন শেষে রাত প্রায় সাড়ে ৩ টার দিকে। এরপর বাসা মালিকের দেয়া তথ্যের ভিক্তিতে ১৭ মে সকাল সাড়ে ৭ টায়র  পলাশবাড়ী থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঝুলান্ত মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। উক্ত ঘটনার দায়িত্বরত থানার এসআই ইউসুফ হোসেন জানান,মরদেহ উদ্ধার করে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা প্রস্তুতি চলছে। এ ঘটনায় পরিবারের অভিযোগের ভিত্তিতে ইউডি মামলা দায়ের হয়েছে। তিনি আরো বলেন,ময়না তদন্ত শেষে জানা যাবে হত্যা না আত্মহত্যা। তদন্ত রিপোর্ট পেলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এদিকে সরেজমিনে গেলে দেখা যায়,মৃত সৈকত এর ফাঁসিতে ঝুলন্ত লাশ এর পা মাটিতে লেগে আছে। এছাড়া এলাকার একাধিক ব্যক্তি জানান,ওই বাসাতে দীর্ঘদিন হলো দেহ ব্যবসা ও মাদকের ব্যবসা চলছিল। 

এব্যাপারে সচেতন অভিজ্ঞ মহল জড়িত দোষীদের খুঁজে বের করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্ণের দাবী জানান।