গাইবান্ধায় নেশার টাকা না পেয়ে মাকে পিটিয়ে হত্যার অভিযোগ ছেলের বিরুদ্ধে 

গাইবান্ধায় নেশার টাকা না পেয়ে মাকে পিটিয়ে হত্যার অভিযোগ ছেলের বিরুদ্ধে 
ছবিঃ সংগৃহীত

আবু তাহের।। স্টাফ রিপোর্টার।। গাইবান্ধা, ১৩ জুলাই, মংগলবার।। গাইবান্ধা সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের থানসিংহপুর গ্রামে সোমবার রাতে নেশার টাকা না পেয়ে মা খাতিজা বেগমকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে নেশাগ্রস্ত ছেলে শাওন ইসলাম (২২) এর বিরুদ্ধে। এ ঘটনায় বাবা অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা আব্দুস সাদেক বাদী হয়ে মঙ্গলবার সকালে ছেলের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় একটি মামলা দায়ের করেন।

স্থানীয়রা জানায়, ওই গ্রামে আব্দুস সাদেকের ছেলে শাওন দীর্ঘদিন থেকে বিভিন্ন ধরণের মাদকে আসক্ত। ঘটনার সময় শাওন তার মায়ের কাছে নেশা দ্রব্য কেনার জন্য টাকা চায়। টাকা দিতে না চাইলে ক্ষিপ্ত হয়ে তার মা খাতিজা বেগমকে এলোপাথারি মারপিট করতে থাকে। এ সময় বাঁধা দিতে গেলে তার বাবাকেও মারপিট করে শাওন। এসময় খাতিজা চিৎকার করলে স্থানীয় লোকজন সেখানে গিয়ে আহত অবস্থায় তাকে উদ্ধার করে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে ভর্তি করায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার গভীর রাতে খাতিজা বেগম মারা যান।

গাইবান্ধা সদর থানা অফিসার ইনচার্জ মো. মাহফুজুর রহমান জানান, ছেলের বিরুদ্ধে তার বাবা মামলা করেছেন। অভিযুক্তকে গ্রেপ্তারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। (প্রতীকি ছবি)