গাইবান্ধা জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্সে মাস্টার প্যারেড অনুষ্ঠিত 

গাইবান্ধা জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্সে মাস্টার প্যারেড অনুষ্ঠিত 
ছবি: সংগৃহীত

আবু তাহের, ষ্টাফ রিপোর্টার।।গাইবান্ধা জেলার পুলিশ লাইন্সে মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়েছে। গাইবান্ধা জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মুহাম্মদ তৌহিদুল ইসলাম, পিপিএম উপস্থিত থেকে অভিবাদন গ্রহন করেন। প্যারেডে অংশগ্রহনকারী প্রত্যেকে সুনিপুন কুচকাওয়াজ প্রদর্শন করায় পুলিশ সুপার মহোদয় ধন্যবাদ জ্ঞাপন করেন। পরবর্তীতে জেলা পুলিশ লাইন্সে গাইবান্ধা জেলার সুযোগ্য সম্মানিত পুলিশ সুপার জনাব মুহাম্মদ তৌহিদুল ইসলাম, পিপিএম মহোদয়ের সভাপতিত্বে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপার এবং বিভিন্ন পদ মর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত সকলের নিকট হতে কল্যাণমূলক প্রস্তাব আহবান করা হয়। কারো কোন প্রাতিষ্ঠানিক সমস্যা আছে কিনা এসব বিষয়ে আলোচনা করা হয়। সভায় মাননীয় পুলিশ সুপার মহোদয় বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। পাশাপাশি আজকের কল্যাণ সভায় ২০২২ ইং সময়ে কৃতিত্বপূর্ণ অবদানের জন্য ০৬ (ছয়) জনকে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এছাড়া গত মাসে ০৩ (তিন) জন পুলিশ সদস্য অবসর গ্রহণ করায় জেলা পুলিশের পক্ষ থেকে তাদেরকে ফুলেল শুভেচ্ছা , ক্রেস্ট ও সামান্য উপহার সামগ্রী প্রদান করা হয়। মাসিক কল্যাণ সভা শেষে জেলা পুলিশ অফিস কনফারেন্স রুমে এপ্রিল মাসে ঘটে যাওয়া বিভিন্ন অপরাধ নিয়ে একটি অপরাধ সভা অনুষ্ঠিত হয়। অপরাধ সভায় মাননীয় পুলিশ সুপার মহোদয় অপরাধ নিয়ন্ত্রণে বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।