গাইবান্ধা পৌরসভার সাবেক মেয়র আনোয়ার উল হাসান সবুরের দাফন সম্পন্ন

গাইবান্ধা পৌরসভার সাবেক মেয়র আনোয়ার উল হাসান সবুরের দাফন সম্পন্ন
ছবি: সংগৃহীত

আবু তাহের , স্টাফ রিপোর্টার।।গাইবান্ধা পৌরসভার সাবেক মেয়র মো. আনোয়ার উল হাসান সবুরের দাফন সম্পন্ন হয়েছে। শনিবার সকাল ৯টায় পৌর শহরের পুলবন্দি ঈদগাহ মাঠে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজায় গাইবান্ধার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দসহ নানা শ্রেণি পেশার শত শত মানুষ অংশ নেয়। জানাজা শেষে আনোয়ার উল হাসান সবুরকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

৬৭ বছর বয়সী এই রাজনীতিক অসুস্থতাজনিত কারনে গতকাল শুক্রবার (২২ জুলাই) সকাল সোয়া আটটার দিকে শহরের পূর্ব পাড়ায় নিজ বাসভবনে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ৩ ছেলে ও ৪ কন্যা সন্তান, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

গাইবান্ধা পৌর কাউন্সিলর সাবিনা বেগমের স্বামী মো. আনোয়ার উল হাসান সবুর দীর্ঘদিন গাইবান্ধা পৌর আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেন। তিনি গাইবান্ধা পৌরসভার নির্বাচিত কমিশনার, চেয়ারম্যান এবং মেয়র হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

তার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, পৌর মেয়র মো. মতলু্বর রহমানসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।