গাজীপুরে ২ অপহরণকারী গ্রেফতার ও অপহৃত ২ জন জীবিত উদ্ধার

গাজীপুরে ২ অপহরণকারী গ্রেফতার ও অপহৃত ২ জন জীবিত উদ্ধার
ছবি: সংগৃহীত

গাজীপুর প্রতিনিধি।। গাজীপুরের কালিয়াকৈর এলাকা থেকে ৭২ ঘন্টার মধ্যে অপহৃত ০২ ভুক্তভোগী উদ্ধার ও মূল হোতাসহ অপহরণকারী চক্রের ০২ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

 গত ১৪ জুন ২০২২ তারিখ অপহৃত ভুক্তভোগীর মা র‌্যাব-৪ বরাবর অভিযোগ দায়ের করেন তার ছেলে ও তার বন্ধুকে ৩ দিন যাবত আটকে রেখে ১০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে আসছে,; অন্যথায় মেরে ফেলারও হুমকি দিয়ে আসছে। উক্ত অভিযোগের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকস আভিযানিক দল ১৫/০৬/২০২২ তারিখ সকাল ০৭.৩০ ঘটিকার সময় গাজীপুর জেলার কালিয়াকৈর থানাধীন বিশ্বাসপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে অপহৃত ০২ জন ভুক্তভোগীসহ ০১ টি মোবাইল এবং মোঃ আনোয়ার হোসেন (৬০) ও মোঃ জয়নাল@ রানা (৩৩) নামের অপহরণকারীকে গ্রেফতার করে। 

ঘটনার বিস্তারিত বিবরণে জানা যায় যে, ভুক্তভোগী সুজন এবং রায়হান দুই বন্ধু। তারা গত ১১ জুন ২০২২ ইং তারিখ ঠাকুরগাঁও হতে বাস যোগে রওনা দিয়ে গাজীপুর জেলার কালিয়াকৈর থানাধীন চন্দ্রা বাসস্ট্যান্ডে নামে। সেখানে অপহরণকারী জয়নাল একটি সাদা প্রাইভেট কারে অজ্ঞাত নামা ৩/৪ জনসহ সুজন ও তার বন্ধু রায়হানকে গাজীপুর জেলার কালিয়াকৈরে নিয়ে গিয়ে টিনের ঘরের একটি রুমে হাত বেঁধে ৩ দিন আটকে রেখে অমানবিক নির্যাতন চালায় এবং তাদের পরিবারের নিকট মোবাইল করে মোটা অংকের মুক্তিপণ দাবি করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তিরা অপহরণের বিষয়ে সত্যতা স্বীকার করেছে।  

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।