গোবিন্দগঞ্জে আহত ট্রলি শ্রমিক জিল্লুরের চিকিৎসায় সাহায্যের আবেদন

গোবিন্দগঞ্জে আহত ট্রলি শ্রমিক জিল্লুরের চিকিৎসায় সাহায্যের আবেদন
ছবিঃ সংগৃহীত

আবু তাহের।। স্টাফ রিপোর্টার।। ১৮ এপ্রিল, রবিবার।। গাইান্ধার গোবিন্দগঞ্জে সড়ক দূঘর্টনায় আহত ট্রলি শ্রমিক জিল্লুর রহমান(৩০) অর্থের অভাবে চিকিৎসা করতে না পেরে হাসপাতালে  মৃত্যুর সাখে পাঞ্জা লড়ছে। সেই সাথে ওই শ্রমিকের  স্ত্রী-সন্তানরা অর্ধাহারে- অনাহারে মানবেতর জীবন যাপন করছে।  এমপি, উপজেলা চেয়ারম্যান, মেয়র, ইউএনওসহ সমাজের বিত্তবান ব্যক্তিদের কাছে তার চিকিৎসায় অর্থ সাহায্যের আবেদন জানিয়েছে ওই শ্রমিক পরিরার। 

জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের ঘুঘা দক্ষিণপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে জিল্লুর রহমান গত ৬ এপ্রিল ঘুঘা নয়া মসজিদের সামনে ট্রলি থেকে ছিটকে পড়ে এবং তার দুই পায়ের উপর দিয়ে ট্রলি চলে যায়। এতে জিল্লুর রহমান গুরুতর আহত হয়। স্থানীয়রা প্রথমে তাকে  গোবিন্দগঞ্জ হাসপাতালে পরে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করে। কিন্তু সেখানে অর্থের অভাবে  চিকিৎসা করতে না পেরে জিল্লুরের অবস্থা সংকটাপন্ন হয়ে পড়েছে এবং  দিনদিন মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছে। অপরদিকে সংসারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি জিল্লুর হাসপাতালে চিকিৎসাধীন থাকায় তার স্ত্রী ও ৩সন্তান অর্ধাহারে- অনাহারে মানবেতর দিন কাটাচ্ছে।
গুমানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  ইউপি সদস্য রফিকুল আলম বলেন, আহত জিল্লুর অর্থের অভাবে চিকিৎসা করতে না পেরে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। সেই সাথে তার স্ত্রী- ৩ সন্তান এক বেলা খেয়ে না খেয়ে খুব কষ্টে দিন যাপন করছে। তাদের প্রতি  প্রশাসনসহ বিত্তবানদের সাহায্য-সহযোগিতা করার আহŸান জানান তিনি। জিল্লুরকে আর্থিক সাহায্য পাঠানোর বিকাশ নং ০১৭৮২-৬৫৫২৩০।