গোবিন্দগঞ্জে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন ঘটনায় মা'সহ গ্রেফতার-৪

গোবিন্দগঞ্জে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন ঘটনায় মা'সহ গ্রেফতার-৪
ছবিঃ সংগৃহীত

আবু তাহের।। স্টাফ রিপোর্টার।। গাইবান্ধা।। ০১ এপ্রিল, বৃহস্প্পতিবার।।গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কাটাবাড়ি ইউপিতে জমি নিয়ে কথা কাটাকাটির জেরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  হয়েছে।  এ ঘটনায় পুলিশ মাসহ ৪ জনকে আটক করেছে। 

জানা যায়, বুধবার বিকালে উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের ফুলহার (মজিদপাড়া) গ্রামের ইউনুছ আলীর পুত্র জাহাঙ্গীর (৪০)ও ইলিয়াস (৩৫)এর সাথে জমি সংক্রাতে কথা কাটাকাটির এক পর্যায়ে ছোট ভাই ইলিয়াসসহ তার লোকজন বড় ভাই জাহাঙ্গীরকে ধারালো দেশীয় অস্ত্র ও লাঠি দিয়ে এলোপাথরি মারপিট করে গুরুতর জখম করে। 


তার চিৎ কারে খবর পেয়ে প্রতিবেশিরা ঘটনাস্থাল গিয়ে গুরুতর জখম অবস্থায় জাহাঙ্গীরকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িক্তরত চিকিৎসক  জখমীকে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরার্মশ দেয়।

 তাৎক্ষনিক তাকে রংপুরে চিকিৎসার জন্য নেয়া হয়। ওই দিন রাত ৯টায় চিকিৎসাধীন অবস্থা সে মৃত্যুবরন করে।

এদিকে জাহাঙ্গীর এর মৃতুর খবর জানা জানি হলে এলাকার লোকজন  ছোট ভাই ইলিয়াস ও তার স্ত্রী আলেয়া বেগম(২৫) ,বোন রুমি বেগম (৩০)ও মা সুফিয়া বেগম(৫০)কে আটকে রেখে গোবিন্দগঞ্জ থানা খবর দিলে পুলিশ ঘটনাস্থল গিয়ে তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে নিহতের শ্যালক সবুজ বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় ৮জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। 

এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার ওসি তদন্ত আফজাল হোসেন ঘটনার  সত্যতা নিশ্চত করে বলেন আমরা চার জনকে আটক করেছি।  হত্যা মামলা হয়েছে ।