গোবিন্দগঞ্জে প্রতারনা মামলায় জেল হাজতে মাসুদুর রহমান মুরাদ মেম্বর

গোবিন্দগঞ্জে প্রতারনা মামলায় জেল হাজতে মাসুদুর রহমান মুরাদ মেম্বর
ছবিঃ সংগৃহীত

আবু তাহের, স্টাফ রিপোর্টার।। ১৬ মার্চ,  মংগলবার।। গাইবান্ধার গোবিন্দগঞ্জের গুমানীগঞ্জ ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ মাসুদুর রহমান মুরাদ মন্ডল (৩৫) কে প্রতারনা মামলায় আজ রবিবার  জেল হাজতে প্রেরন করেছে আাদালত।

জানা গেছে গোবিন্দগঞ্জ উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের কুন্দ খালাসপুর গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে মোঃ রেজাউল করিম এর ছেলে শিপন মিয়াকে মালয়েশিয়ায় পাঠানোর কথা বলে বিগত ২৮/০৭/২০১৭ ইং তারিখে প্রতিবেশী বালুভরা গ্রামের মৃত মেছের ডাক্তারের ছেলে আসালত মন্ডল (৫৫) ও মোঃ আমিরুল ইসলামের ছেলে ইউপি সদস্য মোঃ মাসুদুর রহমান মুরাদ মন্ডল (৩৫) কে বাড়ীর ভিটা বিক্রি করে নগদ ১ লক্ষ ৭০ হাজার এবং ডাচবাংলা ব্যাংকের মাধ্যমে ২ লক্ষ ১০ হাজার সব মিলে পর্যায়ক্রমে ৩ লক্ষ ৮০ হাজার টাকা প্রতারনার মাধ্যমে হাতিয়ে নেয়। 
পরবর্তীতে তার ছেলেকে বিদেশে পাঠানোর নামে বিভিন্ন তালবাহনাসহ হয়রানী করেন। পরে রেজাউল অন্য ইউপি সদস্য মোঃ আঃ রশিদকে সঙ্গে নিয়ে আসালত ও মুরাদ এর নিকট উক্ত টাকা চাইতে গেলে তারা টাকা দিতে অস্বীকার করেন। এতে নিরুপায় হয়ে রেজাউল করিম গোবিন্দগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্টেট আদালতে আসালত ও মুরাদ এর বিরুদ্ধে ৪০৬ ও ৪২০ ধারায় সি আর নং-১১৯/২০১৯ প্রতারনা মামলা দায়ের করেন। 

মামলাটি পিবিআাইসহ বিভিন্ন তদন্ত সংস্থা তদন্ত শেষে ঘটনার সত্যতার প্রতিবেদন আদালতে দাখিল  করেন। অদ্য ১৫/০৩/২০২১ ইং নিজেকে নির্দোষ জানিয়ে আদালতে জামিনের আবেদন করেন আসামী মাসদুর রহমান মুরাদ মেম্বর। আদালত তার জামিনের আবেদন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। এই মামলার অপর আসামী আসালত মন্ডল পলাতক রয়েছে।