গোবিন্দগঞ্জ  পৌরসভায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

গোবিন্দগঞ্জ  পৌরসভায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন
ছবিঃ সংগৃহীত

আবু তাহের, স্টাফ রিপোর্টার।। ১৭ মার্চ, বুধবার।। গাইবান্ধার পোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র মুকিতুর রহমান রাফির নানা আয়োজনে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শুভ জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে কেক কর্তন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৭ মার্চ ( বুধবার)  বেলা ১১ টায় গোবিন্দগঞ্জ পৌরসভা হলরুমে সু-যোগ্য পৌরসভার মেয়র মুকিতুর রহমান রাফির সভাপতিত্বে কেক কর্তন শেষে এক আলোচনা সভা ১ নং প্যানেল মেয়র শাহিন আকন্দের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরিফুল ইসলাম তাজু, ২ নং প্যানেল মেয়র রিমন কুমার তালুকদার, কাউন্সিলর আনারুল ইসলাম আন্টু, ছামুছ উদ্দিন ভেলা, মোকলেছুর রহমান, গোবিন্দগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ ( ভারপ্রাপ্ত) বসির আহম্মেদ, শামীম এন্ড শাকিল কারিগড়ি কলেজের প্রভাষক আব্দুল আজিজ, পৌরসভার সচিব শরিফুল ইসলাম ডাকুয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাপমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাকিল আকন্দ বুল বুল, উপজেলা আওয়ামী যুবলীগের দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক তৌকির হাসান রচি, ছাত্রলীগ নেতা মাহি, উপজেলা বঙ্গবন্ধু আওয়ামী প্রজন্মলীগের যুগ্ন আহবায়ক সুমন মিয়া প্রমূখ।

এর পূর্বে পৌরসভার মেয়র মুকিতুর রহমান রাফির নেতৃত্বে পৌরসভায় বঙ্গবন্ধুর মুরালে পৌর পরিষদের পুষ্পস্তবক অর্পন করে এবং পৌরসভা থেকে ব্যানার সহ হাতী ও ঘোড়ার গাড়ীর বহর নিয়ে পৌরসভার সকল ষ্টাফ এক সাথে পৌর বন্দরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিন করেন। আলোচনা সভাশেষে গরীব, দূস্থ, অসহায় ও পৌর এলাকার প্রত্যেকটি হাফিজিয়া মাদ্রাসায় উন্নত মানের খাবার পরিবেশন করা হয়।