গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ-১৯৯২ এর পূর্নমিলনী অনুষ্ঠিত

গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ-১৯৯২ এর পূর্নমিলনী অনুষ্ঠিত
ছবিঃ সংগৃহীত

আবু তাহের। স্টাফ রিপোর্টার।। ২০ মার্চ, শনিবার।।গাইবান্ধার গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ১৯৯২ এর আয়োজনে বর্ণাঢ্য পূর্নমিলনী অনুষ্ঠিত হয়েছে। এতে প্রায় ২২১ জন বন্ধুর স্ত্রী, ছেলে-মেয়েরা অংশ গ্রহন করে।

শুক্রবার ১৯ মার্চ সকাল সাড়ে দশটায় যথাযথ কর্মসূচি অনুযায়ী গোবিন্দগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতাপাঠের মধ্যে দিয়ে শুরু হয় আড়ম্বর অনুষ্ঠান। ২২১ জন বন্ধুর মাঝ থেকে হারিয়ে যাওয়া ১১ বন্ধুর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া-নীরবতা পালন ও স্মৃতিচারণ পর্বের পর ব্যাচ’৯২ বন্ধুদের মাঝে গেঞ্জি বিতরণ করা হয়। এরপর সাড়ে ১১টার দিকে একটি র‍্যালি পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে গোবিন্দগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এসে শেষ হয়। র‍্যালিটি শহর প্রদক্ষিণের সময় ব্যাচ’৯২ বন্ধুরা নেচে গেয়ে উল্লাস প্রকাশ করে। দেশের বিভিন্ন স্থানে কর্মজীবনে ব্যস্ত থাকা বন্ধুরা একটু সময় বের করে গোবিন্দগঞ্জে ছুটে আসে বন্ধুত্বের টানে-শিকড়ের টানে। মনোমুগ্ধকর পরিবেশে বন্ধু ও তাদের পরিবারের সদস্যদের উপস্থিতিতে পরিণত হয় একটি মিলন মেলায়। সকলের জীবনে একটি নতুন অধ্যায়ের সূচনা হয়েছে বলে অনেকেই কৃতজ্ঞতা জানান আয়োজক বন্ধুদের।

এরপর বকুল তলা (বিজ্ঞান ভবন) প্রাঙ্গনে সকালের নাস্তা বিতরণ করা হয়। নাস্তা শেষে পবিত্র জুম্মার নামাজ আদায়ের জন্য দুপুর ২টা পর্যন্ত অনুষ্ঠানের বিরতি ঘোষণা করা হয়। দুপুর ২টায় শুরু প্রীতি ভোজের মাধ্যমে শুরু হয় অনুষ্ঠানের ২য় পর্ব। প্রবীণ শিক্ষকদের সংবর্ধনা, সকল বন্ধুদের গিফট হ্যাম্পার প্রদান শেষে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান এবং সবশেষে আকর্ষণীয় র‍্যাফেল ড্র এর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।