গোবিন্দগঞ্জে ভিজিএফ প্রকল্পের আওতায় ২৮,২৫২ টি পরিবার পাচ্ছেন নগদ টাকা 

গোবিন্দগঞ্জে ভিজিএফ প্রকল্পের আওতায় ২৮,২৫২ টি পরিবার পাচ্ছেন নগদ টাকা 
ছবিঃ সংগৃহীত

আবু তাহের।। স্টাফ রিপোর্টার।। গাইবান্ধা, ২৫ এপ্রিল, রবিবার।। গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ১৭ টি ইউনিয়নে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ভিজিএফ প্রকল্পের আওতায় ২৮,২৫২ টি পরিবার পাচ্ছেন নগদ টাকা।

গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগে যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল লতিফ প্রধান বলেন,আসন্ন পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ভিজিএফ প্রকল্পের আওতায়  গোবিন্দগঞ্জ উপজেলার অনুকুলে ২৮,২৫২ টি পরিবারের মাঝে এ বরাদ্দ পাওয়া গিয়েছে।

তিনি আরো জানান সরকারি নির্দেশনা অনুযায়ী  ও গাইবান্ধা ৪ গোবিন্দগঞ্জ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরীর দিক নির্দেশনা মোতাবেক দুস্থ অসহায় ব্যাক্তিদের অগ্রাধিকার তালিকা স্বচ্ছতার সাথে প্রস্তুত করার জন্য ১৭ টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কে বলা হয়েছে।
ইতোমধ্যেই নিদর্শনা মোতাবেক তাদের তালিকা তৈরির কাজ করছেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার গন। যাচাই বাছাই পুর্বক চুড়ান্ত তালিকা প্রস্তুত করন কাজ প্রক্রিয়াধীন রয়েছে।তালিকা অনুমোদন সাপেক্ষে শিঘ্রই ট্যাগ অফিসারের উপস্থিতিতে এই নগদ অর্থ প্রদান করা হবে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা  জহিরুল ইসলাম জানান,দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের নির্দেশনা অনুযায়ী  প্রতিটি পরিবার পাবে ৪শ ৫০টাকা। এ হিসেবে উপজেলায়২৮,২৫২ টি পরিবারের অনুকূলে এক কোটি সাতাশ লক্ষ তের হাজার চার শত (১,২৭,১৩,৪০০) টাকা বরাদ্দ পাওয়া গেছে।