গলাচিপায় জমির বিরোধে শিশু নারী সহ আহত ০৬

গলাচিপায় জমির বিরোধে শিশু নারী সহ আহত ০৬
ছবিঃ সংগৃহীত

মোঃমাজহারুল ইসলাম মলি।।গলাচিপা,পটুয়াখালী।। ২২ মার্চ, সোমবার।। পটুয়াখালী গলাচিপা উপজেলা গোলখালী ইউনিয়নে জমির বিরোধ নিয়ে প্রতিপক্ষের হামলায় শিশু নারী সহ আহত একাধিক। আহতদের গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা দেওয়ার খবর পাওয়া গেছে। 

জানা গেছে পটুয়াখালী গলাচিপা উপজেলা গোলখালী ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডে ২১ মার্চ আনুমানিক দুপুর তিনটার দিকে জমাজমি বিরোধ নিয়ে পক্ষদ্বয়ের মধ্যে হামলা ও ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। প্রতিপক্ষ সোলায়মান তালুকদার ও তার বাহিনীর হামলায় শিশু তরিকুল (৮) মাতা জাকিয়া বগম (৩৫) ভাই জিসান মোল্লা (২১) পিতা রেজাউল মোল্লা (৪০) সহ জামাল, আলামিন মোল্লা আহত হয়। আহতদের কে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে এবং গলাচিপা থানায় ১৫ জনের নাম ঠিকানা সহ আরো অজ্ঞাত ৮/১০ জনের বিরুদ্ধে অভিযোগ করেন মোঃ জিয়াউর রহমান। 

বিষয়টি নিয়ে মৃত আবদুল হক মোল্লর ছেলের আহত রেজাউল মোল্লা বলেন,' আামার পৈত্রিক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলছে। একাধিক বার শালিস বৈঠক হয়েছে স্থানীয় সোলায়মানের সাথে। রবিবার বিরোধীয় জমির সমাধান চাইতে গেলে ছলেমান ও তার লোকজনের সাথে তর্কবিতর্ক হয়।এক পর্যায়ে পরিবারের শিশু সন্তান, স্ত্রী ও আমার উপর হামলা চালায়। এ সময় হামলাকারীরা ঘর-বাড়ি ভাংচুর করে টাকা-পয়সা, সোনা-গহনা লুটপাট করে নিয়ে যায় বলে ভুক্তভোগী জানান '। প্রতিপক্ষের সাথে যোগাযোগের চেষ্টা করলেও কোন কিছু জানা যায়নি।