গলাচিপায় দুর্নীতি বিরোধী দিবস পালিত

গলাচিপায় দুর্নীতি বিরোধী দিবস পালিত
ছবিঃ সংগৃহীত

মোঃমাজহারুল ইসলাম মলি।।গলাচিপা,পটুয়াখালী।। পটুয়াখালী গলাচিপা উপজেলায় ৯ ডিসেম্বর সকাল দশটার উপজেলা অফিসার্স ক্লাবে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস যথাযথ মর্যাদায় পালিত হয়েছে।

"আপনার অধিকার-আপনার দায়িত্বঃদুর্নীতিকে না বলুন" এই শ্লোগানকে সামনে রেখে গলাচিপা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে মানবন্ধন,আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিষ কুমার এর শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে আলোচনার শুভ সুচনা করা হয়। আলোচনায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে নাবিলা,মাহাবুবা,সাজ্জাদুর রহমান, মারুফ হোসেন, অহনা সিদ্দিকী,সামিয়া বুশরা ও হাফসা সুলতানা অংশ গ্রহণ করেন।
 
উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃরফিকুল আলম এর সভাপতিত্বে এবং জেবুন্নেছা পলি এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিষ কুমার। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  থানা অফিসার্স ইনচার্জ এম আর শওকত আনোয়ার ইসলাম,গলাচিপা প্রেসক্লাব এর সভাপতি খালিদ হোসেন মিলটন, দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আঃরব সিকদার বিষয়ের উপর মুল্যবান বক্তব্য রাখেন। এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা,গণমাধ্যম ও সামাজিক সংগঠনে নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।।