গলাচিপায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ইউ পি সদস্যের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের অভিযোগ 

গলাচিপায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ইউ পি সদস্যের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের অভিযোগ 

মোঃমাজহারুল ইসলাম মলি।গলাচিপা, পটুয়াখালী।। পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার ০২ নং গোলখালী ইউনিয়নের ০৯ নং ওয়ার্ডের ইউ পি সদস্য মোঃশহিদুল ইসলাম প্যাদার বিরুদ্ধে জেলেদের চাল দেওয়া নিয়ে অনিয়মের কিছু মিথ্যা তথ্য কে বা কারা অসৎ উদ্দ্যেশ্যে  সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে।

এসব কিছুই সম্পুর্ন মিথ্যা ও বানোয়াট বলে দাবি করে মোঃশহিদুল ইসলাম বলেন, আমার ০৯ নং ওয়ার্ডে তালিকাভুক্ত মোট জেলে ২৫৭ জন, চাল আসে ৮৮ জেলের নামে। গলাচিপা মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে তার সমন্বয়ে মোট ১৬২ জন জেলের মাঝে ৮০ কেজি, ৫০কেজি, ৪০ কেজি ও ৩০ কেজি করে চাল সমন্বয় করে আলোচনা সাপেক্ষে বিতরণ করা হয়।

এখানে কোন অনিয়ম বা দূর্নীতি হয়নি। সমন্বয় করে বিতরণ করতে গিয়ে আমাকে আরও ১১ বস্তা চাল বাজার থেকে ক্রয় করে বিতরণ করতে হয়েছে।আমার বিরুদ্ধে একটি মহল মিথ্যা বানোয়াট সংবাদ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়াচ্ছেন, যা সম্পুর্ন মিথ্যা ও বানোয়াট । আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

চাল বিতরণের সময় আরও উপস্থিত ছিলেন নলুয়াবাগী ইউনিয়ন মৎস্য জীবি লীগের সভাপতি মোঃছালাম, সহ সভাপতি নয়ন, ওয়ার্ড মৎস্য লীগের সভাপতি, সাধারন সম্পাদক, যুবলীগ এর সভাপতি মোঃআলমগীর ঘরামি সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠন এর নেতৃবৃন্দ।

এ বিষয় জানতে চাইলে ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃআলমগীর ঘরামি জানান, আমরা এখানে থেকে জেলেদের চাল বিতরণ করি, এখানে কোন অনিয়ম দূর্নীতি হয়নি।  সমন্বয় করে চাল বিতরণ করতে গিয়ে মেম্বারকে ১১ বস্তা চাল বাজার থেকে  ক্রয় করতে হয়েছে। মিথ্যা তথ্য যারা ছড়াচ্ছেন তাদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই সাথে সাথে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানাই।