গাইবান্ধায় মাদক ব্যবসায়ী আনিছুর গ্রেপ্তার

গাইবান্ধায় মাদক ব্যবসায়ী আনিছুর গ্রেপ্তার
ছবি গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধা/প্রতিনিধি-গাইবান্ধার পুলিশ সুপার (এসপি) মুহাম্মদ তৌহিদুল ইসলামের নির্দেশনায় ও পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি)'র তত্ত্বাবধানে থানার উপ-পরিদর্শক (এসআই) সঞ্জয়,এসআই ঋষিকেশ ও এসআই নুর-ই-আলম সিদ্দিকীসহ একটি চৌকস টিম দীর্ঘদিনের মাদক ব্যবসায়ী আনিছুর রহমান (২২)'কে ২০ বোতল ফেন্সিডিলসহ হাতে নাতে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার( ২৪ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে পলাশবাড়ী পৌর এলাকার ছোট শিমুলতলা গ্রাম থেকে প্রকৃত (আসল) আনিছুরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী প্রকৃত আনিছুর রহমান পলাশবাড়ী পৌর এলাকার ছোট শিমুলতলা গ্রামের আমিরুল ইসলামের ছেলে। 

বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুর রহমান বলেন,এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু হয়ছে। 

এদিকে,পলাশবাড়ী পৌরসভার কালুগাড়ী গ্রামের বাদশা মিয়ার ছেলে পলাশবাড়ী উপজেলা মৎস্যলীগের সাধারণ সম্পাদক ভুক্তভোগী আনিছুর রহমান এ প্রতিবেদককে জানান,মাদক ব্যবসায়ী আনিছুরের নামের সঙ্গে তার নাম মিল থাকায় পুলিশ কোনো মাদক বিষয়ে তাকে হয়রানি করতো।আর এসব কারনে এর আগে পুলিশ দুইবার কালু গাড়ী গ্রামের আনিছুরকে গ্রেপ্তার করে। 

এবার প্রকৃত (আসল) মাদক ব্যবসায়ী আনিছুর ২০ বোতল ফেনসিডিল সহ পুলিশের হাতে গ্রেপ্তার হওয়ায় ভুক্তভোগী কালুগাড়ী গ্রামের আনিছুর ও তার পরিবারসহ সর্ব মহলে স্বস্তির বাতাস বইছে। পলাশবাড়ী থানা পুলিশের এ সাহসী কাজে সর্বস্তরের মানুষ খুশি হয়েছে ও সন্তোষ প্রকাশ করে পুলিশ প্রশাসনের প্রতি ধন্যবাদ জানিয়েছে।