গোয়াইনঘাটে যুবকের রক্তাত্ব লাশ উদ্ধার প্রবাসীর স্ত্রী আটক

গোয়াইনঘাটে যুবকের রক্তাত্ব লাশ উদ্ধার প্রবাসীর স্ত্রী আটক

সিলেট অফিস।। ২৯ জুলাই, বৃহস্পতিবার।। সিলেটের গোয়াইনঘাট উপজেলার রুস্তুমপুর ইউনিয়নের টুকইর (যথনাথা) গ্রামে দুবাই প্রবাসী আলাউদ্দিনের স্ত্রী সাফিয়া বেগম (৩৫)’র বসতঘরে এক যুবকের লাশ রক্তাত্ব লাশ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার (২৮ জুলাই) দিবাগত-রাত সাড়ে ১২ টার দিকে গোয়াইনঘাট থানা পুলিশ রুস্তুমপুর ইউনিয়নের টুকইর (যথনাথা) গ্রামে দুবাই প্রবাসী আলাউদ্দিনের স্ত্রী সাফিয়া বেগমের বসতঘর থেকে নিহত ওই যুবকের রক্তাত্ব লাশ উদ্ধার করে। নিহত ওই যুবক একই গ্রামের মৃত রহমত আলীর ছেলে মইনুল ইসলাম (৩৫)।
পুলিশ সূত্রে জানা যায়, বুধবার (২৮ জুলাই) দিবাগত-রাত ১২ টার দিকে রুস্তুমপুর ইউনিয়নের টুকইর (যথনাথা) গ্রামে দুবাই প্রবাসী আলাউদ্দিনের স্ত্রী সাফিয়া বেগমের বসতঘরে এক যুবকের লাশ পেেড় আছে মর্মে থানা পুলিশকে অবগত করা হয়। খবর পেয়ে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেব পুলিশের একটি টীম নিয়ে দ্রæত ঘটনাস্থলে পৌছেন। রুস্তুমপুর ইউনিয়নের টুকইর (যথনাথা) গ্রামে দুবাই প্রবাসী আলাউদ্দিনের স্ত্রী সাফিয়া বেগমের বসতঘরে থাকা যুবকের রক্তাত্ব লাশ উদ্ধার ও দুবাই প্রবাসী আলাউদ্দিনের স্ত্রী সাফিয়া বেগম (৩৫) কে আটক করে গোয়াইনঘাট থানায় নিয়ে আসেন।
লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হচ্ছে।
গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেব যুবকের রক্তাত্ব লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মূল আসামি প্রবাসী আলাউদ্দিনের স্ত্রী সাফিয়া বেগমকে আকট করা হয়েছে এবং মামলা রুজু প্রক্রিয়া চলছে।