চট্টগ্রামে যুবলীগ কর্মী নওশাদ রানা গং'র চাঁদাবাজি নির্যাতনের প্রতিবাদে সংবাদ সম্মেলন 

চট্টগ্রামে যুবলীগ কর্মী নওশাদ রানা গং'র চাঁদাবাজি নির্যাতনের প্রতিবাদে সংবাদ সম্মেলন 
ছবিঃ সংগৃহীত

মোহাম্মদ হাসান।। স্টাফ রিপোর্টার।। ১৫ জুন, মংগলবার।। যুবলীগ নামধারী নওশাদ মাহমুদ রানা ও চিন্তিত ভূমিদস্যু নূর উল্ল্যাহর অব্যাহত অত্যাচার নির্যাতনের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন চট্টগ্রামের সিএন্ডএফ ব্যাবসায়ীর স্ত্রী, মুক্তিযোদ্ধার সন্তান জান্নাতুল ফেরদৌস ও তার পরিবার।

গেলো মঙ্গলবার বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাবের এস রহমান হলে আয়োজিত সংবাদ সম্মেলনে ভুক্তভোগী জান্নাতুল ফেরদৌস অভিযোগ করে বলেন, আমার স্বামী সাইফুল ইসলাম চট্টগ্রামের একজন স্বনামধন্য সিএন্ডএফ ব্যাবসায়ী,তার সরলতা ও বিশ্বস্ততাকে পূঁজি করে তারই প্রতিষ্ঠানে কমিশন ভিত্তিতে কাজকরা নওশাদ মাহমুদ রানা আমার স্বামীর বিপুল অর্থ আত্মসাৎ ও ব্যাবসায়ীক ক্ষতিসাধন করায় আমার স্বামী তাকে প্রতিষ্ঠান থেকে অব্যাহতি দিতে বাধ্য হয়। এতেই ক্ষিপ্ত হয়ে নওশাদ রানা আমার স্বামীকে বিভিন্ন ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেয়া সহ তার নিজস্ব সন্ত্রাসীবাহিনী দিয়ে বিভিন্ন সময় হামলা চালায়। 

জান্নাতুল ফেরদৌস আরও বলেন, কিছুদিন আগে নওশাদ রানা ও তার আরেক সহযোগী চিন্তিত ভূমিদস্যু নূর উল্লাহ গং মিলে কৌশলে বৈঠকের কথা বলে বাড়ি নিয়ে গিয়ে পরিকল্পিতভাবে জোরারগঞ্জ থানায় একটি অস্ত্র মামলায় ফাঁসিয়ে দেয়। এদিকে আমার স্বামীর অনুপস্থিতিতে আমার স্বামীর ব্যাবসায়িক প্রতিষ্ঠানে হামলা,ভাংচুর, লুটপাট ও সিসিক্যামেরা ভাংচুর করে। এই সময় চেকবই সহ গুরুত্বপূর্ণ নথিপত্র নিয়েযায়।

এহেন কর্মকান্ডে শংকিত হয়ে জান্নাতুল ফেরদৌস মাননীয় প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্টগণের আসু হস্তক্ষেপ কামনা করে আইনগত সুরক্ষা ও নওশাদ মাহমুদ রানা ও ভূমিদস্যু নূর উল্লাহ'র আইনগত ও সাংগঠনিক ব্যাবস্থা নিশ্চিতের দাবী করেন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সাইফুল ইসলামের মা সালেহা খাতুন, বোন আবসানা ফেরদৌস, জান্নাতুল ফেরদৌসের মা রৌশনারা বেগম, বড় ভাই তানিম, ছোটভাই অর্ণব ও তার দুই সন্তান।