চট্টগ্রামে ৪ উপজেলায় যুবদলের ১১ কমিটি ঘোষণা

চট্টগ্রামে ৪ উপজেলায় যুবদলের ১১ কমিটি ঘোষণা
ছবিঃ সংগৃহীত
এম. মতিন, চট্টগ্রাম প্রতিনিধি।। ১২ মার্চ, শুক্রবার।। চট্টগ্রাম উত্তর জেলার আওতাধীন রাঙ্গুনিয়া উপজেলা, পৌরসভা, রাউজান, হাটহাজারী, ফটিকছড়ি উপজেলা ও থানা এবং পৌরসভার ১১ ইউনিটে যুবদলের  আহ্বায়ক কমিটি অনুমোদন দিয়েছে চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সভাপতি হাসান মোঃ জসিম ও সাধারণ সম্পাদক এস এম মুরাদ চৌধুরী।
বৃহস্পতিবার (১১ মার্চ) রাতে কেন্দ্রীয় যুবদলের নির্বাহী কমিটির সহ দপ্তর সম্পাদক এম এন ইসলাম সোহেলের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 
ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল চট্টগ্রাম উত্তর জেলার রাঙ্গুনিয়া উপজেলায় মোঃ সেকান্দর আলী আহবায়ক, মাহমুদুল হক চৌধুরী মাসুদ সিঃ যুগ্ম আহবায়ক ও এস এম লোকমানকে সদস্য সচিব, রাঙ্গুনিয়া দক্ষিণ থানা শাখার মোঃ শাহজাহান শিকদার আহবায়ক, জহির উদ্দিন বাবর সিঃ যুগ্ম আহবায়ক, খালেদ হোসেন চৌধুরী রাসেলকে সদস্য সচিব, পৌরসভায় মোঃ জামাল আহবায়ক, গাজী মোঃ জসিম উদ্দিন সিঃ যুগ্ম আহবায়ক, মোহাম্মদ মহসিনকে সদস্য সচিব করা হয়েছে। রাউজান উপজেলায় রহিম উদ্দিন ওয়াসিম আহবায়ক, সিঃ যুগ্ম আহবায়ক জানে আলম, শেখ ইশতিয়াক চৌধুরী অভি সদস্য সচিব, রাউজান পৌরসভায় মোঃ মহিউদ্দিন চৌধুরী আহবায়ক, সিঃ যুগ্ম আহবায়ক মোঃ ইমরানুল হক সোহেল, সদস্য সচিব মোঃ শাহজাহান শাহিল, হাটহাজারী উপজেলার আহবায়ক মোঃ ফখরুল হাসান, সিঃ যুগ্ম আহবায়ক মোঃ সেলিম উদ্দিন, সদস্য সচিব মোঃ নুরুল কবির তালুকদার, হাটহাজারী পৌরসভায় মির্জা মোঃ এমদাদুল হক আহবায়ক, সিঃ যুগ্ম আহবায়ক মোঃ মঈন উদ্দিন মঈনু, মোঃ হেলাল উদ্দিনকে সদস্য সচিব করা হয়েছে।
ফটিকছড়ি উপজেলায় মোর্শেদ হাজারীকে আহবায়ক, সিঃ যুগ্ম আহবায়ক মোঃ হান্নান চৌধুরী, সদস্য সচিব মাহমুদুল হাসান দিলু, পৌরসভায় মোঃ মঈন উল্লাহ উজ্জ্বল আহবায়ক, মোঃ আহসানুল করিম রাজন সিঃ যুগ্ম আহবায়ক ও সাইফুল ইসলাম রাসেলকে সদস্য সচিব করে কমিটি ঘোষণা করা হয়েছে। 
এছাড়া নুরুল আমিন আজাদকে ভুজপুর থানার আহবায়ক, সিঃ যুগ্ম আহবায়ক ওমর ফারুক, সদস্য সচিব মোঃ শহিদুল ইসলাম শহিদ এবং নাজিরহাট পৌরসভার আহবায়ক এস এম ওমর ফারুক ডিউক ও মোঃ ইব্রাহীমকে সদস্য সচিব করে ১১ ইউনিটের কমিটি অনুমোদন দেয়া হয়েছে। 
চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সভাপতি হাসান মোঃ জসিম বিষয়টি নিশ্চিত করেছেন।
তবে নতুন আহ্বায়ক কমিটি সমূহকে অধীনস্ত উপজেলা ও পৌরসভার ইউনিট সমূহের পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য কোন সময়সীমা প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়নি।