চেতনায় বঙ্গবন্ধু শীর্ষক স্মরণিকার মোড়ক উণ্মোচন

চেতনায় বঙ্গবন্ধু শীর্ষক স্মরণিকার মোড়ক উণ্মোচন

ডেস্ক রিপোর্ট।। ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে  ট্যুরিস্ট পুলিশ বাংলাদেশ স্মরণিকাটি প্রকাশ করেছে। আজ সোমবার  (১৫ই আগষ্ট) বিকেলে  জনাব মোহাম্মদ আলী মিয়া বিপিএম পিপিএম, অতিরিক্ত আইজিপি, ট্যুরিস্ট পুলিশ বাংলাদেশ এক অনাড়ম্বর অনুষ্ঠানে ট্যুরিস্ট পুলিশ হেডকোয়ার্টার্স হতে "চেতনায় বঙ্গবন্ধু'  শীর্ষক  স্মরণিকার মোড়ক উণ্মোচন করেন।

জাতীয় শোক দিবস উপলক্ষে ট্যুরিস্ট পুলিশ সদর দপ্তর থেকে এই স্মরণিকাটি প্রকাশিত হলো। এতে সারা দেশের ট্যুরিস্ট পুলিশ সদস্যদের হতে জাতির পিতা বঙ্গবন্ধুকে নিয়ে মোট ২৪টি লেখা স্থান পায়। 
মোড়ক  উণ্মোচন করে ট্যুরিস্ট পুলিশ প্রধান বলেন বঙ্গবন্ধুর চেতনায় উজ্জীবিত হয়ে আগামীর পথ চলা হোক এই দিবসের অঙ্গীকার।  জাতির পিতার স্মৃতি চারন করতে গিয়ে অতিরিক্ত আইজিপি শোককে শক্তিতে রূপান্তর করে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে দেশের উন্নয়নে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। 
‘চেতনায় বঙ্গবন্ধু’ স্মরণিকার সম্পাদক ও মিডিয়া উইং এর পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল হালিম বলেন জাতীয় শোক দিবস উপলক্ষে অতিরিক্ত আইজিপি স্যারের একক ইচ্ছায় এই স্মরণিকা প্রকাশিত হলো, যা আমাদের ভবিষ্যৎ প্রজন্মের জাতির পিতার ইতিহাস সম্পর্কে জানার আগ্রহ তৈরী হবে। 
স্মরণিকা মোড়ক উণ্মোচন অনুষ্ঠানে ডিআইজি ,অতিরিক্ত ডিআইজি, পুলিশ সুপারসহ সকল স্তরের পুলিশ সদস্যগন উপস্থিত ছিলেন।  এছাড়াও ট্যুরিষ্ট পুলিশ বাংলাদেশের সকল জোন এবং রিজিয়নের প্রধান সহ বিভিন্ন পদমর্যাদার অফিসারগন  ভার্চুয়ালি সংযুক্ত উক্ত সভায় ছিলেন।