ছাতকে বন্যা কবলিত মানুষের পাশে লাফার্জ হোলসিম

ছাতকে বন্যা কবলিত মানুষের পাশে লাফার্জ হোলসিম
ছবি: সংগৃহীত

সুনামগঞ্জ প্রতিনিধি।।সুনামগঞ্জের ছাতক উপজেলার বন্যা কবলিত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন শুরু করেছে লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড। 

কোম্পানির আর্থিক অনুদানের পাশাপাশি এর কর্মীরাও ছাতকের বন্যা কবলিত মানুষের জন্য নিজেদের একদিনের বেতন এর সমপরিমান অর্থ প্রদান করেছে, যার ফলে বেশি সংখ্যক পরিবারকে খাদ্য সহায়তা প্রদান সম্ভব হয়েছে। এতে স্বস্তি ফিরে এসেছে ছাতকের নোয়ারাই, টেংগারগাও, মফিজনগর, জোড়াপানি ও জয়নগর সহ প্রায় ৩০টি গ্রামের পানিবন্দী মানুষের মাঝে।
৩১ মে মঙ্গলবার কোম্পানিটির হেড অব ইন্ডাস্ট্রিয়াল অপারেশনস এবং সুরমা প্ল্যান্ট ম্যানেজার হারপাল সিং ছাতকের বিভিন্ন গ্রামের বন্যা কবলিত মানুষের মাঝে খাদ্য সামগ্রী এবং জরুরী পণ্য বিতরণ করেছেন। এসময় ছাতক উপজেলা নির্বাহি কর্মকর্তা মামুনুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ধাপে ধাপে ২৩০০টি পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। 
খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম সম্পর্কে লাফার্জহোলসিম বাংলাদেশ এর প্রধান নির্বাহি রাজেশ সুরানা বলেন, “করপোরেট সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে কোম্পানি ছাতকের পানি বন্দী মানুষের পাশে দাড়িয়েছে। ছাতকের মানুষের টেকসই উন্নয়নে আমরা সারা বছরই নানাবিধ উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করে থাকি এর পাশাপাশি কোভিড-১৯ মহামারীর সময়েও স্থানীয়দের বিশেষ সহায়তা প্রদান করা হয়েছিল। তাদের বিপদের দিনে পাশে দাড়াতে পেরে আমরা আনন্দিত।”