ছাত্রলীগ নেতার দোকানে ইয়াবা!নেতা পলাতক, ক্রেতা আটক

ছাত্রলীগ নেতার দোকানে ইয়াবা!নেতা পলাতক, ক্রেতা আটক
ছবি: সংগৃহীত

স্টাফ রিপোর্টার।। ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগ নেতা নাহিদ আলম নিউমুনের মেডিসিন দোকানে অভিযান চালিয়ে তিন বক্স (৩০০ পিস) ট্যাম্পন্ডল ট্যাবলেট (ইয়াবার পরিপুরক) সহ সাব্বির (২০) নামে এক মাদক ক্রেতাকে আটক করেছে র‌্যাব-১৩।

মঙ্গলবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ ও র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৩) যৌথ অভিযান চালিয়ে শহরের গোয়ালপাড়া বুড়ির মোড় এলাকায় মেসার্স নিউমুন মেডিসিন কর্ণার থেকে মাদক দ্রব্য উদ্ধার ও ওই ক্রেতাকে আটক করে। এ সময় দোকানের মালিক নিউমুন পালিয়ে যায়।

আটককৃত সাব্বির গোয়ালপাড়া এলাকার সামসুজ্জোহা জাপানের ছেলে। মেসার্স নিউমুন মেডিসিন কর্ণারের স্বত্বাধিকারি জেলা ছাত্রলীগের যুগ্ম সাংগঠনিক সম্পাদক পলাতক নাহিদ আলম নিউমুন গোয়ালপাড়ার শফি আলম মিঞার ছেলে।

বুধবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন র‌্যাব-১৩, সিপিসি-২ নীলফামারীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সৈয়দ রফিকুল ইসলাম। তিনি জানান, আটক যুবক সহ জব্দকৃত মাদক ঠাকুরগাঁও সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

জানা যায়, অভিযান পরিচালনা করার সময় মেসার্স নিউমুন মেডিসিন কর্ণারের স্বত্বাধিকারি নাহিদ আলম নিউমুন পালিয়ে যায়। আর তার দোকান থেকে মাদক দ্রব্য ক্রয় করার সময় সাব্বির নামে এক যুবককে আটক করে র‌্যাব। এছাড়াও ওই দোকানের ভিতর থেকে ৩টি বক্সে ৩০০ পিস ট্যাম্পন্ডল ট্যাবলেট (ইয়াবার পুরিপুরক) উদ্ধার করা হয়। এসময় নাহিদ আলম নিউমুনের সহযোগি হাদি নামে এক যুবক একজন র‌্যাব সদস্যের গায়ে হাত তুলেন বলেও জানা যায়।

প্রসঙ্গত, এর আগেও নাহিদ আলম নিউমুনের দোকানে ঠাকুরগাঁও সদর থানা পুলিশ অভিযান চালিয়ে মাদক দ্রব্য উদ্ধার করে।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) কামাল হোসেন জানান, রাতেই আটককৃত সাব্বিরকে থানায় হস্তান্তর করে র‌্যাব এবং এক জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো কয়েকজনের নামে একটি মামলা দায়ের করে। বুধবার সকালে সাব্বিরকে আদালতে হাজির করা হয়।