জনশূন্য হয়ে পড়েছে আওয়ামী লীগ- আমির খসরু মাহমুদ

জনশূন্য হয়ে পড়েছে আওয়ামী লীগ- আমির খসরু মাহমুদ
ছবি: সংগৃহীত

এস এম আওলাদ হোসেন, সিনিয়র রিপোর্টার।। বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, জনশূন্য হয়ে পড়েছে আওয়ামী লীগ। আওয়ামী লীগ সরকার বর্তমান বাজার পণ্যকে রাজনীতির পণ্য বানিয়ে রাখছে। এজন্য আওয়ামী লীগের সঙ্গে এখন আর এদেশের জনগণ নেই। এদেশের অসহায় মানুষ গুলো এখন দু’বেলা দুমুঠো ভাত খেতে খুব কষ্ট হয়।

আওয়ামী পুলিশ, আওয়ামী সন্ত্রাস, এখন আর জনগণ এগুলো পছন্দ করে না। গুলি করে, খুন করে বিএনপির রাজনীতিকে দমিয়ে রাখা যাবে না। আওয়ামী লীগের কথা এখন কেউ বিশ্বাস করে না। এদেশের বিচার বিভাগের স্বাধীনতা নাই। এদেশের গণমাধ্যমে স্বাধীনতা নাই বলে মন্তব্য করেন আমির খসরু।

মঙ্গলবার (০৬ সেপ্টেম্বর) বিকেলে লক্ষ্মীপুরে এ্যানির বাসভবন প্রাঙ্গণে জেলা বিএনপির আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যের এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিশ্বের যত মানবাধিকার, গণমাধ্যম আছে তারা ভালোভাবে জানে বাংলাদেশের মানুষ এখন ভালো নেই। যেভাবে ১৩ বছর মানুষের অধিকার নিয়ে এ ছিনিমিনি খেলেছে আওয়ামী লীগ সরকার। রাতের অন্ধকারে ভোট চুরি করে তারা এখন অবৈধভাবে ক্ষমতায় বসে আছে। এদেশের মানুষ একটি পরিবর্তন চায়।

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, খালেদা জিয়ার উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, চট্টগ্রাম বিভাগের বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহাবুবের রহমান শামীম, সহ-সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ (ভিপি হারুন), লক্ষ্মীপুর জেলা বিএনপির সদস্য সচিব শাহাবুদ্দিন সাবু, বিএনপি মিডিয়া আহ্বায়ক জহির উদ্দিন স্বপন, সহ-বাণিজ্য বিষয়ক সম্পাদক এবিএম আশ্রাফ উদ্দিন নিজাম, বিএনপি নির্বাহী কমিটির সম্মানিত সদস্য নাজিম উদ্দিন আহমেদসহ প্রমুখ।

মতবিনিময় সভায় সঞ্চালনায় করেন লক্ষ্মীপুর জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট হাবিবুর রহমান।

প্রসঙ্গত: সম্প্রতি লক্ষ্মীপুরে বিএনপির নেতা এ্যানি চৌধুরী ও শাহাবুদ্দিন সাবুর বাসভবনে আওয়ামী দুর্বৃত্তদের সন্ত্রাসীর হামলার প্রেক্ষিতে লক্ষ্মীপুরের কর্মরত গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় সভার আয়োজন করা হয়।