জবিতে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এমবিএ প্রফেশনাল প্রোগ্রামের নবীন বরণ অনুষ্ঠিত 

জবিতে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এমবিএ প্রফেশনাল প্রোগ্রামের নবীন বরণ অনুষ্ঠিত 
ছবি: সংগৃহীত
জবি প্রতিনিধি।জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবির) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এমবিএ প্রফেশনাল প্রোগ্রামের ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। 
গতকাল (শনিবার) বিকেলে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শ্রেনিকক্ষে জনাব রাশেদুল হকের সঞ্চালনায় এ নবীন বরন অনুষ্ঠিত হয়। 
নবীন বরন অনুষ্ঠানের আহবায়ক ড.মিরাজ হোসেনের সূচনা বক্তব্যের মধ্যে দিয়ে অনুষ্ঠানটি শুরু হয়। এসময় নবীন শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা এবং শিক্ষা উপকরণ তুলে দেয়া হয় ইভেনিং এমবিএ এর পক্ষে থেকে অনুষ্ঠানের অতিথিরা। 
এসময় এমবিএ প্রফেশনাল প্রোগ্রামের ডিরেক্টর অধ্যাপক মো. মিজানুর রহমান নবাগত শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, একটা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষার্থীরাই সবচেয়ে গুরুত্বপূর্ণ উপাদান। শিক্ষাঙ্গনের পরিবেশ সবসময় ভালো রাখতে হলে ছাত্র ও শিক্ষকের মাঝে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি করতে হবে সবার আগে। তাহলে শিক্ষার গুণগত মান নিশ্চিতকরণের মধ্য দিয়ে একটি দেশ তথা জাতি বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াতে পারবে।
তিনি আরও বলেন, একজন দক্ষ শিক্ষকের তত্ত্বাবধানে একজন ছাত্র দক্ষ হয়ে গড়ে উঠে। এসব শিক্ষার্থীরা যদি দক্ষ হয়ে জব মার্কেটে যেতে পারে এখান থেকে তাহলে বিশ্ববিদ্যালয়ের সুনাম দিনদিন বৃদ্ধি পাবে এবং সর্বত্র ছড়িয়ে পড়বে। 
নবীন বরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন ও ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের শিক্ষক অধ্যাপক ড. গোলাম মোস্তফা।  সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মহিউদ্দিন। 
এছাড়াও আরও উপস্থিত ছিলেন ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মো. মোশাররফ হোসেন, অধ্যাপক ড. মনিরুজ্জামান, ড. লিজা খানম,  মো. শফিকুল ইসলাম সহ অনেকে।